ঢাকা

পাটধা কাঠালিয়া নুরানী হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানার বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

  প্রতিনিধি ৯ মার্চ ২০২৪ , ৮:৩৩:১১ প্রিন্ট সংস্করণ

পাটধা কাঠালিয়া নুরানী হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানার বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

কিশোরগঞ্জ সদরের বৌলাই পাটধা কাঠালিয়া নুরানী হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানা’ র আজীবন ও দাতা সদস্য এবং শুভাকাঙ্ক্ষীদের নিয়ে দিনব্যাপী সম্মেলন অনুষ্ঠিত হয়।

৯ মার্চ (শনিবার) দুপুর সাড়ে বারটায় মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি হাজী মো. ইকবাল হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে স্বাগত বক্তব্য রাখেন জামিয়া আরাবিয়া হাজী ইউনুস মাদ্রাসা ঢাকা এর শাইখুল হাদিস ও অত্র মাদ্রাসার প্রতিষ্ঠাতা পরিচালক মুফতি আল – আমীন কাসেমী।

এ সময় প্রধান মেহমান হিসেবে উপস্থিত ছিলেন শোলাকিয়া চৌরাস্তা জামে মসজিদের খতিব ও হজরত খাদিজা (রা.) বালিকা মাদরাসার মুহতামিম হজরত মাওলানা মুফতি ইলিয়াস কাসেমী, একরামপুর জামে মসজিদের খতিব বিশিষ্ট মাওলানা হুমায়ুন কবীর, নিউ আদর্শ নুরানী মাদরাসার প্রতিষ্ঠাতা পরিচালক মাওলানা এরশাদুল হক, কিশোরগঞ্জ শহরের বিশিষ্ট ব্যবসায়ী নূরুল আমীন আশরাফ, কে এম নাজিম উদ্দীন প্রমুখ। সমগ্র অনুষ্ঠান তত্ত্বাবধান করেন পাটধা কাঠালিয়া নুরানী হাফিজিয়া মাদ্রাসা ও এতিম খানা এর মুহতামিম মাওলানা হাবিবুর রহমান ।

মাদ্রাসা সংশ্লিষ্ট জীবিত ও মৃত দাতা সদস্য, সহযোগী ও এলাকাবাসীর রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। এছাড়াও ৭৩ জন আজীবন ও দাতা সদস্যদের নামে স্মারক সম্মাননা ক্রেস্ট ও মাহে রমজানের ক্যালেন্ডার উপহার প্রদান করেন।

এ সময় এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, মাদ্রাসা কমিটি মণ্ডলীর সদস্যগণ, সাংবাদিক ও মাদ্রাসার হেফজ ক্লাসের শিক্ষার্থীদের কোরান শবক দেয়া হয়।

আরও খবর

Sponsered content

Powered by