বরিশাল

পাথরঘাটায় ছাত্রদলের মিছিলে পুলিশের বাধা

  প্রতিনিধি ৬ মার্চ ২০২২ , ৫:১৭:২৪ প্রিন্ট সংস্করণ

সাকিল আহমেদ, পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধি: বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার দাবী সহ দ্রব্যমুল্যের উর্দ্ধগতির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশের আয়োজন করে বরগুনার পাথরঘাটা উপজেলা, পৌর ও কলেজ ছাত্রদল। নির্ধারিত সময়ের বিক্ষোভ মিছিল করতে গেলে পুলিশের বাঁধার মুখে পরে তারা।

রবিবার বেলা বারটার দিকে পাথরঘাটা উপজেলা বিএনপির কার্যালয়ের সামনে থেকে মিছিল নিয়ে বের হবার সময় পুলিশের বাঁধার মুখে পরে । এ ঘটনা ঘটে। পরে উপজেলা বিএনপির দলীয় কার্যালয়ে সামনে অবস্থান নিয়ে বিক্ষোভ কর্মসূচি পালন করে।

উপজেলা ছাত্রদলের সভাপতি মোহাম্মদ মামুন আহম্মেদ এর নেতৃত্বে এসময় উপজেলা, পৌর ও কলেজ ছাত্রদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এসময় বক্তব্য রাখেন, রাহাজুল ইসলাম, খায়রুল ইসলাম, আরাফাত রহমান অভি, হাসিবুল্লাহ প্রমুখ।

এসময় বক্তারা বলেন, বর্তমান সরকার সৈরাচারি ও ভোট চোর সরকার। তারা শুধু নিজেদের পকেট সুসংহত করার জন্য নিত্য প্রয়োজনীয় দ্রব্য মজুদ করে জনগনের উপর ট্যাক্স বাড়িয়ে পন্যের দাম বৃদ্ধি করছে। এই সরকার যদি জনগনের ভোটে নির্বাচিত সরকার হতো তাহলে জনগনের কথা চিন্তা করতো। তাই অবিলম্বে এই সরকারকে নিরপেক্ষ সরকারের কাছে ক্ষমতা হস্তান্তর করা সহ বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবী করেন।

 

আরও খবর

Sponsered content

Powered by