বরিশাল

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে পাথরঘাটায় বিক্ষোভ মিছিল

  প্রতিনিধি ৪ জুন ২০২২ , ৭:০২:৫৮ প্রিন্ট সংস্করণ

সাকিল আহমেদ, পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী  শেখ হাসিনা’কে হত্যার হুমকির প্রতিবাদে, বরগুনার পাথরঘাটা উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বেলা এগারোটায় পাথরঘাটা উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে পাথরঘাটা শেখ রাসেল স্কয়ারে প্রতিবাদ সমাবেশ করে।

সমাবেশে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সহযোগী সকল অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এতে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলমগীর হোসেন, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাবির হোসেন, পৌর মেয়র আনোয়ার হোসেন আকন, যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রিপন প্রমুখ।

এসময় উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলমগীর হোসেন বলেন, বিএনপি দেশের শান্তি শৃঙ্খলা বিঘ্ন ঘটাতে বিভিন্ন সময়ে উস্কানিমূলক কথা বলা যাচ্ছে। তারা ৭৫ এর হাতিয়ার কে গর্জে উঠুক আরেকবার বলে শেখ হাসিনাকে হত্যার হুমকির দিচ্ছে। একারণে পাথরঘাটা উপজেলার যেখানেই বিএনপির সমাবেশ হবে সেখানেই আওয়ামীলীগ প্রতিবাদ সমাবেশ করবে।

উপজেলার আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাবির হোসেন ভোরের দর্পনকে বলেন, স্বাধীনতার দোসর এবং রাজাকারের দালালদের এই দেশে আর কোন ষরযন্ত্র চালাতে দেয়া হবে না। দেশে যদি তারা কোন নৈরাজ্য করার চেষ্টা করে তাহলে শক্ত হাতে প্রতিহত করা হবে। নেতা কর্মীদের শেখ হাসিনার হাতকে সংহত করার জন্য সবাইকে একসাথে কাজ করার আহবান জানান তিনি।

আরও খবর

Sponsered content

Powered by