চট্টগ্রাম

প্রধানমন্ত্রীর জন্মদিনে লক্ষ্মীপুরে খাদ্যসামগ্রী বিতরন

  প্রতিনিধি ২৮ সেপ্টেম্বর ২০২২ , ৬:১৬:৩৬ প্রিন্ট সংস্করণ

লক্ষ্মীপুর প্রতিনিধি: শেখ হাসিনার জন্মদিন উদযাপন উপলক্ষে লক্ষ্মীপুরে দুঃস্থ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরন, কোরআন খতম, দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জেলা যুবলীগ নেতা ইউনুস হাওলাদার রূপমের উদ্যোগে বুধবার (২৮ সেপ্টেম্বর) সকালে সদর উপজেলার শাকচর ইউনিয়নের আশ্রয়ন কেন্দ্রের প্রায় অর্ধশতাধিক বসবাসকারীর মধ্যে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এসময় প্রত্যেককে একটি করে ফলজ গাছের চারা উপহার দেয়া হয়। এসময় দলীয় বিভিন্ন ইউনিটের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।
খাদ্য সামগ্রীর প্রত্যেকটি প্যাকেটে চাল, ডাল, আটা, তেল, পেঁয়াজ, চিনি, লবনসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদি ছিল।

অপরদিকে যুবলীগের এ নেতা পৌরসভার জনতার ঘরে আলোচনা সভা ও ৫ শতাধিক গরিব অসহায়দের মাঝে রান্না করা খাবার বিতরণ করে। এতে দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এছাড়া লক্ষ্মীপুর পৌরসভার মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়ার উদ্যোগে পৃথক আয়োজনে শেখ হাসিনার জন্মদিন উদযাপন করা হয়। পৌর মেয়রের “জনতার ঘরে” এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন। পৌর মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়ার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে ছিলেন, লক্ষ্মীপুর জেলা প্রশাসক মো. আনোয়ার হোছাইন আকন্দ, পুলিশ সুপার মো. মাহফুজ্জামান আশরাফ, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, সদর থানা আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন কবির পাটওয়ারী, সাধারণ সম্পাদক সাইফুল হাসান পলাশ, পৌর আওয়ামী লীগের সভাপতি সৈয়দ আহমেদ পাটওয়ারী, সাধারণ সম্পাদক জহির উদ্দিন বাবর, ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম রকি, সাধারণ সম্পাদক শাহাদত হোসেন ভূঁইয়া, লক্ষ্মীপুর বিএমএ সভাপতি ডাঃ আশফাকুর রহমান মামুন প্রমুখ।

বক্তারা বঙ্গবন্ধু এবং বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার বর্ণাঢ্য জীবনীর উপর আলোকপাত করেন। শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা করে মোনাজাত করা হয়।

 

 

আরও খবর

Sponsered content

Powered by