দেশজুড়ে

ফৌজদারহাটের ফিল্ড হাসপাতাল পরিদর্শনে শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার নওফেল

  প্রতিনিধি ১৭ জুন ২০২০ , ১:৩৫:৩২ প্রিন্ট সংস্করণ

সীতাকুণ্ড চট্টগ্রাম প্রতিনিধি : সীতাকুণ্ড উপজেলার ফৌজদারহাট এলাকায় অবস্থিত দেশের প্রথম অস্থায়ী ৬০ শয্যার ফিল্ড হাসপাতালটি পরিদর্শনে গিয়েছেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এম.পি। আজ মঙ্গলবার (৫মে) সকালে তিনি পুরো হাসপাতালের কার্যক্রম ঘুরে দেখে সন্তুষ্টি প্রকাশ করেন।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন এম, হাসান গ্রুপ অব কোম্পানির চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ হাসান, ফিল্ড হাসপাতালের স্বপ্নদ্রষ্টা আমেরিকান ইউনিভার্সিটির সহকারী অধ্যাপক ডা. বিদ্যুৎ বড়ুয়া।

পরিদর্শনে গিয়ে ব্যারিস্টার নওফেল বলেন, নিজের চোখে না দেখলে বিশ্বাস হতো না মাত্র ২৩ দিনে তৈরী এমন একটি পরিপাটি পরিচ্ছন্ন হাসপাতাল এবং চিকিৎসা সেবা। চিকিৎসা সেবায় কতটা আন্তরিক ও মানবিক হলে এমন একটি হাসপাতাল তৈরীতে ভুমিকা রাখতে পারে মানুষ তার বিদ্যুৎ বড়ুয়াকে দেখলে বুঝা যায়।

ব্যারিস্টার নওফেল ভলাণ্টিয়ারদের সাথে আলাপ করে তাদেরকে উৎসাহ প্রদান করেন এবং হাসপাতালের চিকিৎসা সেবার জন্য অনুদান প্রদানেরর ঘোষণা করেন । উল্লেখ্য যে, মাত্র ২৩ দিনের প্রস্তুতিতে গত ২১ এপ্রিল মহামারি করোনাভাইস আক্রান্ত রোগীদের চিকিৎসার জন্য দেশের প্রথম অস্থায়ী ৬০ শয্যার ফিল্ড হাসপাতালটির কার্যক্রম শুরু হয়।

আরও খবর

Sponsered content

Powered by