চট্টগ্রাম

বাঁশখালীতে ১০ দিন ধরে নিখোঁজ গ্যারেজ মালিকের ছেলে

  প্রতিনিধি ২৯ ফেব্রুয়ারি ২০২৪ , ৫:২৭:২৫ প্রিন্ট সংস্করণ

বাঁশখালীতে ১০ দিন ধরে নিখোঁজ গ্যারেজ মালিকের ছেলে

চট্টগ্রামের বাঁশখালী উপজেলার শীলকূপ ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের চরতিয়া পাড়া নজিরা বাপের বাড়ি থেকে সকালে মনছুরিয়া বাজারস্থ বাবার রিকশার গ্যারেজে আসার জন্য বের হলে ১০ দিন ধরে নিখোঁজ গ্যারেজ মালিক মো. দেলোয়ার হোসেন এর ছেলে মো. জয়নাল আবেদীন (১৩)।

মো. জয়নাল আবেদীন তার বাবাকে রিকশা গ্যারেজের কাজে সহযোগিতা করেন। গত ১৭ ফেব্রুয়ারি গ্যারেজে আসার কথা বলে বাসা থেকে বেরিয়ে সে আর ফেরেনি।

এ ঘটনায় গত ২২ ফেব্রুয়ারি বাঁশখালী থানায় নিখোঁজের একটি সাধারণ ডায়েরি করেছেন শিশুর পিতা গ্যারেজ মালিক মো. দেলোয়ার হোসেন। মো. দেলোয়ার হোসেন বলেন, ‘মো. জয়নাল আবেদীন আমার রিকশা গ্যারেজে টেকনিশিয়ান হিসেবে কাজে সহযোগিতা করতো।

১৭ ফেব্রুয়ারি সকাল ৭টার দিকে বাসা থেকে বের হয় দোকানে আসার জন্য। কিন্তু এরপর থেকে সারাদিনেও আর ফিরে আসেনি জয়নাল। ওর পরিচিত বন্ধু ও আত্মীয়-স্বজনদের বাসায় খোঁজ করেও সন্ধান মেলেনি। সে মোবাইল ফোনও ব্যবহার করে না। ঠিক বুঝতে পারছি না কী কারণে আমার আদরের জয়নাল নিখোঁজ।

এ ব্যাপারে জয়নালের সন্ধান চেয়ে বাঁশখালী থানায় গত ২২ ফেব্রুয়ারি সাধারণ ডায়েরি (জিডি নং-১১৫০) করেছি।’পুলিশ বলছে শিশুটিকে খুঁজে বের করার জন্য কাজ করছে। শিশুটিকে উদ্ধারে পুলিশি তৎপরতা অব্যাহত রয়েছে।

আরও খবর

Sponsered content

Powered by