দেশজুড়ে

বান্দরবানে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের শীতবস্ত্র বিতরণ

  প্রতিনিধি ২৮ জানুয়ারি ২০২৪ , ৬:০২:৩৪ প্রিন্ট সংস্করণ

বান্দরবানে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের শীতবস্ত্র বিতরণ

যাদের জমি নেই সরকার জমি কিনে তাদের জমিসহ ঘর করে দিয়েছেন,পার্বত্য চট্টগ্রামে এ সকল সুযোগ সুবিধা বাঙ্গালিরা পায়নি বললেই চলে। একজন মানুষও যেন না খেয়ে থাকে,কেউ যেন শীতে কষ্ট না পায়,কেউ যেন বাড়িঘর ছাড়া না থাকে, এসব কিছুর জন্য প্রধানমন্ত্রী অনেক কিছু দিয়েছেন তবে যারা বণ্টনের দায়িত্ব নিয়েছেন তারা সুষ্ঠু ভাবে বণ্টন না করার কারণে আজকে আমরা অনেক কিছু থেকে বঞ্চিত।

শীতার্ত পরিবারের মাঝে শীতবস্ত্র,কম্বল, বিতরণ কালে এসব কথা বলেন পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ কেন্দ্রীয় কমিটির সভাপতি কাজি মজিবুর রহমান। এসময় তিনি পার্বত্য চট্টগ্রামে দায়িত্বরত সেনাবাহিনীর জন্য নামাজ পড়ে দোয়া করতে বলেন।

তিনি বলেন মিয়ানমার এবং ভারতের মিজোরামের পত্রিকায় নিউজ হয়েছে পার্বত্য চট্টগ্রামের জেএসএস সমর্থিত সন্তু লারমার হাজার হাজার কর্মীরা বার্মা এবং মিজোরামে অস্ত্রের প্রশিক্ষণ নিচ্ছে তারা পার্বত্য চট্টগ্রামে সাধারণ মানুষ ও সেনাবাহিনীর উপর হামলা করবে।পার্বত্য চট্টগ্রামে অবৈধ অস্ত্র উদ্ধার, জনসাধারণের জীবনের নিরাপত্তা, সহ দেশের সার্বভৌমত্ব রক্ষা সহ সেনাবাহিনী যোগাযোগ ব্যবস্থার উন্নয়নে কাজ করে যাচ্ছে।

রবিবার (২৮ জানুয়ারি) সকালে জেলার ইদগাহ মাঠে শীতার্ত ৪০০ জনসাধারণের মাঝে সংগঠনটির পক্ষ হতে শীতবস্ত্র বিতরণ কার্যক্রম পরিচালনা করা হয়েছে।

এসময় আরো উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ বান্দরবান জেলা,সাধারণ সম্পাদক, মো. নাছির উদ্দিন,সহ সভাপতি,মাওলানা মো. আবুল কালাম আজাদ,সহ-সভাপতি, আঃ শুক্কর,সাংগঠনিক সম্পাদক,মো. নুরল আফসার, দপ্তর সম্পাদক, মো. শাহ জালাল রানা সহ সংগঠনে বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

আরও খবর

Sponsered content

Powered by