চট্টগ্রাম

বিজয়নগরে বীর মুক্তিযোদ্ধা হাজী হেবজুল বারী’র স্বরণে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত।

  প্রতিনিধি ২৯ ডিসেম্বর ২০২২ , ৬:৩১:০৭ প্রিন্ট সংস্করণ

ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি :

বিজয়নগর উপজেলার চান্দুরা ইউনিয়নের সাতগাঁও গ্রামের সরকার বাড়ীর বীর মুক্তিযোদ্ধা, হাজী মুহাম্মদ হেবজুল বারী সরকার এর ৪র্থ মৃত্যু বার্ষিকী উপলক্ষে স্মৃতিচারণ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার ২৯ ডিসেম্বর বিকেল ৪ ঘটিকায় চান্দুরা ইউনিয়ন পরিষদে, হেবজুল বারী সরকার স্মৃতি পরিষদের সভাপতি ও অগ্রণী ব্যাংক কর্মচারী সংসদ ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার সাবেক সভাপতি আবুল মোবারক এর সভাপতিত্বে, এসময় উপস্থিত ছিলেন, চান্দুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, এ এম শামিউল হক চৌধুরী, বিজয়নগর উপজেলা আওয়ামিলীগ এর যুগ্ম সম্পাদক, ভি পি জহিরুল ইসলাম সোহেল।

চান্দুরা ইউনিয়ন আওয়ামিলীগের সাংগঠনিক সম্পাদক ও হেবজুল বারী সরকার স্মৃতি পরিষদের সাধারণ সম্পাদক, খান জাহান এর পরিচালনায় এসময় আরও উপস্থিত ছিলেন, কাজী ছিদ্দুকুর রহমান, কাজি জিয়াউল আমিন,মুখলেছুর রহমান লিটন,আমিনুল হক আপন,মো কাউছার মিয়া ও আলামিন সরকার প্রমুখ।

বীর মুক্তিযোদ্ধা হাজী মুহাম্মদ হেবজুল বারী সরকার এর ৪র্থ মৃত্যু বার্ষিকী উপলক্ষে আয়োজিত স্মৃতিচারণ মিলাদ ও দোয়া মাহফিলে আগত অতিথি বৃন্দ বীর মুক্তিযোদ্ধা হাজী মুহাম্মদ হেবজুল বারী সরকারের জীবনযাত্রার, রাজনৈতিক আদর্শ, দেশ প্রেম ও ধর্মপালন এর স্মৃতিচারণ করে বক্তব্য বলেন, ১৯৫১ইং সালে জন্ম হয়ে ২০১৮ইং সালে মৃত্যু বরন করেন, তার ৬৭ সালের বয়সে অধিকাংশ সময় কাটিয়েছেন আওয়ামী রাজনৈতিতে। মৃত্যুকালে তার চার কন্যা সন্তান রেখে গর্বিত পিতা হিসেবে সম্মান লাভ করেন, প্রথম কন্যা সন্তান ফারহানা সরকার যিনি বীর উত্তম শহীদ আনোয়ার স্কুল এন্ড কলেজ শিক্ষিকা ছিলেন, বাবার মৃত্যুর পরপর তিনিও শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। দ্বিতীয় কন্যা আকলিমা সরকার (গৃহিণী) তৃতীয় কন্যা তাসমিয়া সরকার, সহকারি অধ্যাপক ও চতুর্থ কন্যা তাইবা সরকার, প্রভাষক।

পরিশেষে বীর মুক্তিযোদ্ধা হাজী হেবজুল বারী ‘র রুহের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত শেষে উপস্থিত সবার মাঝে মিষ্টি বিতরণ করা হয়।

আরও খবর

Sponsered content

Powered by