আন্তর্জাতিক

ভারতে মাথায় গুলি চালিয়ে ২ পুলিশ কর্মকর্তার আত্মহত্যা

  প্রতিনিধি ১৩ মে ২০২০ , ২:২৪:০৯ প্রিন্ট সংস্করণ

ভারতের জম্মু ও কাশ্মীরে সেন্ট্রাল রিজার্ভ পুলিশ ফোর্স বা সিআরপিএফের দুই সদস্য আত্মহত্যা করেছেন। তারা হলেন- ফতেহ সিং (৩৬) ও বাবু (৪৬)।

গত সোমবার (১১ মে) নিজেদের পিস্তল দিয়ে তারা আত্মহত্যা করেন বলে পুলিশের বরাতে জানিয়েছে এই সময়।

ভারতীয় এ সংবাদমাধ্যমটি জানায়, সোমবার কাশ্মীরের অনন্তনাগে গুলি চালিয়ে আত্মহত্যা করেন ফতেহ সিং। তিনি সিআরপিএফের ৯৬ ব্যাটালিয়নে এসআই হিসেবে কর্মরত ছিলেন।

এই প্রথম জম্মু-কাশ্মীরে করোনা সম্পর্কিত প্রথম আত্মহত্যার ঘটনা ঘটল। ঘটনার পর আশঙ্কাজনক অবস্থায় তাকে নিয়ে হাসপাতালে গেলে চিকিত্‍‌সকরা মৃত ঘোষণা করেন।

অন্যদিকে সোমবার রাতে কাশ্মীরের শ্রীনগরে সিআরপিএফের আরেক কর্মকর্তা গুলি চালিয়ে আত্মহত্যা করেন। আত্মঘাতী বাবু ছিলেন সিআরপিএফের ৪৯ ব্যাটালিয়নের এএসআই। তার বাড়ি গোয়ালিয়রে। তবে তার আত্মহত্যার কারণ জানা যায়নি।

অনন্তনাগের মত্তনের স্টেশন হাউস অফিসার জাজিব আবমেদ জানান, মধ্যবয়সী ফতেহ সিং ডিপ্রেশনে ভুগছিলেন। হিন্দিতে লেখা সুইসাইড নোটে তিনি কোভিড সংক্রমণের কথা লিখে গেলেও মৃত্যুর পর টেস্ট করে রিপোর্ট নেগেটিভ এসেছে। তার বাড়ি রাজস্থানের জয়সালমেরে। সুইসাইড নোটে এও লিখে যান, কেউ আমার দেহ ছোঁবেন না।

কাশ্মীর অপারেশন সেক্টরের সিআরপিএফ মুখপাত্র জুনাইদ খান জানান, সিআরপিএফে এ ধরনের ঘটনা ঘটলে তার তদন্ত হয়। এ ক্ষেত্রেও হবে।

এছাড়া এএসআই বাবু কেন আত্মহত্যা করলেন তা এখনও স্পষ্ট নয় বলে জানিয়েছেন শ্রীনগর সিআরপিএফের মুখপাত্র।

আরও খবর

Sponsered content

Powered by