দেশজুড়ে

মিরসরাইতে যুবকের আত্নহত্যা

  প্রতিনিধি ১৬ মে ২০২০ , ৩:৩১:৩৯ প্রিন্ট সংস্করণ

মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি: মিরসরাইয়ের বারইয়ারহাট পৌরসভা এলাকায় গলায় ফাঁস লাগিয়ে এক যুবক আত্নহত্যা করেছে। তার নাম তাজুল ইসলাম হৃদয় (২১)। বৃহস্পতিবার রাত সাড়ে ১০ টায় নিজ কক্ষের ভেতর আত্মহত্যা করে হৃদয়। শুক্রবার (১৫ মে) সকালে লাশটি ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) প্রেরণ করা হয়। সে পৌরসভার ২নং ঌগওয়ার্ডের চিনকি আস্তানা রেল স্টেশন এলাকার জাফর আহম্মদের পুত্র।

বারইয়ারহাট পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর রফিকুজ্জামান বাবুল জানান, বৃহস্পতিবার রাত সাড়ে ১০ টায় পরিবারের অন্য সদস্যদের অগোচরে নিজ কক্ষের ফ্যানের সাথে ফাঁস দেয় হৃদয়। অনেক ডাকাডাকির পর তার কোন সাড়া না পাওয়ায় পরিবারের সদস্যরা দরজা ভেঙ্গে হৃদয়ের ঝুলন্ত লাশ উদ্ধার করে। তবে কি কারণে হৃদয় আত্মহত্যা করে তা নিশ্চিত হওয়া যায়নি।

জোরারগঞ্জ থানার অফিসার ইনচার্জ মফিজ উদ্দিন ভূঁইয়া জানান, খবর পেয়ে জোরারগঞ্জ থানা পুলিশের একটি দল হৃদয়ের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। শুক্রবার (১৫ মে) সকালে লাশটি ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) প্রেরণ করা হয়। এ বিষয়ে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। 

আরও খবর

Sponsered content

Powered by