চট্টগ্রাম

মিরসরাইয়ে মধ্যে রাতে বসত ঘরে আগুন দেওয়ার অভিযোগ

  প্রতিনিধি ২৩ এপ্রিল ২০২৪ , ৫:৩০:০৫ প্রিন্ট সংস্করণ

মিরসরাইয়ে মধ্যে রাতে বসত ঘরে আগুন দেওয়ার অভিযোগ

চট্টগ্রামের মিরসরাইয়ে পূর্ব শত্রুতার জেরে মধ্য রাতে বসতঘরে আগুন দিয়ে পুড়িয়ে দেওয়ার অভিযোগ উঠেছে । সোমবার ( ২২ এপ্রিল) রাতে উপজেলার ইছাখালী ইউনিয়নের জমাদার গ্রামের নিজাম উদ্দিনের বাড়িতে এই ঘটনা ঘটে।

বর্তমানে ওই পরিবার খোলা আকাশের নিচে বাস করছে।স্থানীয়দের তথ্যে জানা যায়, নিজাম উদ্দিন চাকরি চাকরি করেন। তার স্ত্রী কন্যা আত্মীয়ের বাড়িতে বেড়াতে গেছেন। খালি ঘরে কেউ না থাকায় এই সুযোগে কে বা কারা আগুন দিয়ে পুরো ঘর পুড়িয়ে দিয়েছে।

নিজাম উদ্দিন জানান, জায়গা জমি সংক্রান্ত বিরোধ থেকে তার ঘরে আগুন দিতে পারে বলে সন্দেহ তার। বিষয়টি যাচাইবাছাই করে থানায় অভিযোগ দেওয়ার প্রস্তুতি নিচ্ছি। স্থানীয় ইউপি সদস্য মীর হোসেন জানান, রাতে এলাকার নিজাম উদ্দিনের ঘর আগুনে পুড়ে মাটির সাথে মিশে গেছে। কিছুই রক্ষা করা যায়নি।

তবে কীভাবে আগুনের সূত্রপাত হয়েছে তা নিশ্চিত বলতে পারছি না। বারৈয়ারাহট ফায়ার স্টেশন সূত্র জানায়, রাত ২ টায় একটি নাম্বার থেকে আগুন লাগার তথ্য দেয়া হয় কিন্তু পরবর্তীতে ঠিকানার জন্য ওই নাম্বারে বার বার ফোন করে যোগাযোগ করা সম্ভব হয়নি। তাই অগ্নিকাণ্ডের ঘটনাটি বিস্তারিত জানা সম্ভব হয়নি।

আরও খবর

Sponsered content

Powered by