চট্টগ্রাম

মেঘনা উপকূলের বাসিন্দারা কম্বল পেয়ে বেজায় খুশি

  প্রতিনিধি ২২ জানুয়ারি ২০২৩ , ৪:২৪:০৪ প্রিন্ট সংস্করণ

লক্ষ্মীপুর প্রতিনিধি:

‘গত ক’দিনের শীতে আমাদের নরম করে দিছে, দেশের হোলা (ছেলে) ইস্কান্দার মির্জা শামিমের এই কম্বল পেয়ে উপকারের ভাষা বলে বোঝাতে পারব না। মেঘনা উপকূলের গরিবদের শীতের কষ্ট দেখার লোক নেই। যিনি আমাদের মতো গরিব মানুষের খোঁজ নিয়ে শীতের কাপড় (কম্বল) দিচ্ছে তাঁকে আল্লাহ বাঁচায় রাখুক। আল্লাহ শেখ হাসিনাকে ও ওবায়দুল কাদেরের ভাল করুন।
কেন্দ্রীয় আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ-কমিটির সদস্য ইস্কান্দার মির্জা শামীমের উপহার ‘শীতের কম্বল’ পেয়ে এসব উচ্ছ্বাস ও হাসিমাখা কথাগুলো বলেছেন জাহানারা, জয়নালসহ মেঘনা উপকূলের কমলনগর উপজেলার শীতার্ত মানুষগুলো।
রোববার (২২ জানুয়ারি) দুপুরে লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার হাজিরহাট ও পাটোয়ারী হাট ইউনিয়ন পরিষদের (ইউপি) সামনে ৬ হাজার অসহায় শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ করা হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং সড়ক যোগাযোগ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের পক্ষ থেকে উপহার হিসেবে কম্বলগুলো বিতরণ করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ নিজাম উদ্দিন, পাটোয়ারী হাট ইউপি চেয়ারম্যান আবুল খায়ের, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক মাহবুবুল ইসলাম দোলন, চরফলকন ইউপি চেয়ারম্যান মোশাররফ হোসেন বাঘা প্রমুখ।

 

আরও খবর

Sponsered content

Powered by