চট্টগ্রাম

রাঙ্গুনিয়ায় হামলার শিকার যুবলী নেতা

  প্রতিনিধি ২০ জুলাই ২০২৩ , ৭:০৫:৫৩ প্রিন্ট সংস্করণ

চট্টগ্রাম ব্যুরো :

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় মোজাহেরুল ইসলাম (৪১) নামের এক যুবলীগ নেতার ওপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। বুধবার (১৯ জুলাই) রাত ৯টার দিকে উপজেলার সরফভাটা ইউনিয়নের পশ্চিম সরফভাটা ছনাগাজী স্টেশন এলাকায় দোকানের সামনে এ সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। আহত মোজাহেরুল ইসলাম তালুকদার সরফভাটা ইউনিয়ন আওয়ামী যুবলীগের সহ-সভাপতি। সে একই এলাকার মৃত নুরুল ইসলাম মাষ্টারের ছেলে।

স্থানীয় নেতাকর্মীদের সাথে কথা বলে জানা গেছে, পশ্চিম সরফভাটা ছনাগাজী সিএনজি স্টেশন এলাকায় দোকানের সামনে মোজাহেরুলের ওপর অতর্কিতভাবে সশস্ত্র হামলা চালিয়েছে ৮-১০ জনের একটি সন্ত্রাসী গ্রুপ। এ হামলায় গুরুতর আহত ওই যুবলীগ নেতাকে স্থানীয়দের সহযোগিতায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমেপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে অবস্থা আশংকাজনক হলে উন্নত চিকিৎসার জন্য চমেক হাসপাতালে প্রেরণ করা হয় তাকে।

জানতে চাইলে আহত মোজাহেরুল ইসলাম বলেন, “বুধবার রাত ৯টার দিকে মসজিদের মাঠি ভরাটের টাকা দেওয়ার জন্য দোকান থেকে বিকাশে টাকা তোলার সময় অতর্কিতভাবে ৮-১০ জনের একটি সন্ত্রাসী গ্রুপ আমার ওপর হামলা চালিয়েছে। প্রবাসী বিএনপি নেতা ইসমাইলের সেকেন্ড ইন কমান্ড স্থানীয় মৃত বাদশা মিয়ার ছেলে নুরুল আলম ও তার অনুসারীরা এ হামলা চালিয়েছে বলে আহত মোজাহেরুল দাবি করেছেন।

তবে অভিযোগ প্রসঙ্গে জানতে এলাকায় নুরুল আলমের খোঁজ না মেলায় তাঁর বক্তব্য জানা যায়নি।

জানতে চাইলে হামলার বিষয়টি নিশ্চিত করে দক্ষিণ রাঙ্গুনিয়া থানার উপ-পরিদর্শক মোঃ জুয়েল বলেন, “সন্ত্রাসী হামলার খবর পেয়ে আমরা খুব দ্রæত ঘটনাস্থল পরিদর্শনে গিয়েছি। বিষয়টির তদন্ত চলছে। তবে এ ঘটনায় এখনও পর্যন্ত কেউ কোনো লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলেই তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে”।

আরও খবর

Sponsered content

Powered by