চট্টগ্রাম

রায়পুরে আওয়ামী সেচ্ছাসেবকলীগের আহ্বায়ক কমিটির আনন্দ মিছিল

  প্রতিনিধি ১১ মার্চ ২০২৩ , ৪:৪৮:৩২ প্রিন্ট সংস্করণ

সুদেব কুরী রায়পুর(লক্ষ্মীপুর) প্রতিনিধি :

রায়পুরে আওয়ামী সেচ্ছাসেবকলীগের নব- নির্বাচিত আহ্বায়ক কমিটির সদস্যরা শুক্রবার বিকেলে পৌর শহরে বিভিন্ন গলিতে আনন্দ  মিছিল করে। 

ইউনিয়ন  ও পৌর সভার বিভিন্ন ওয়াড থেকে নেতা কর্মীরা খন্ড খন্ড মিছিল নিয়ে প্রাইম ব্যাংকের সামনে জড় হতে থাকে দুপুর থেকে। বিকেলে মধ্যে প্রাইম ব্যাংকের সামনে জনস্রোত পরিনত হয়। 

গত ৪ঠা মার্চ শনিবার রায়পুর উপজেলার আওয়ামী সেচ্ছাসেবকলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। উক্ত বর্ধিত সভায় উপস্থিত ছিলেন,বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবকলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আবুল কালাম আজাদ ও জাতীয় কমিটির সদস্য মোঃ হানিফ চৌধুরী। 

উক্ত বর্ধিত সভায় সবার সিদ্ধান্ত ক্রমে আগামী ৩ মাসের জন্য  নাজমুল আহসান রিপন কে আহ্বায়ক ও আবদুল্লা আল মামুন কে সদস্য সচিব করে ১৬ সদস্যের একটি আহ্বায়ক কমিটির অনুমোদন দেয়া হয়।

এ ছাড়াও কমিটির যুগ্ম- আহবায়ক হলেন-সালাহ উদ্দিন বাবু, জামাল পাটোওয়ারী, মুরাদ হোসেন, জসিম উদ্দিন বাবলু,আলা উদ্দিন পাটোওয়ারী।

সন্মানিত সদস্য পদে, আবিদ মিয়া, মোঃ শাহিন হোসেন,মোঃ হোসেন হাওলাদার,সাইফুল ইসলাম পারভেজ,আরিফ হোসেন টিটু,মোঃ ফারুক অর রশিদ,ইব্রাহিম কাকন,কবির হোসেন ইমন,ফিরোজ আলম সুমন নির্বাচিত হন।

আনন্দ মিছিল শেষে পথ সভায় আহ্বায়ক নাজমুল আহসান রিপন বলেন, আমার উপর প্রধান মন্ত্রী যে আস্থা রেখেছেন তার মর্যাদা আমি রাখবো। আমি দলকে আরো শক্তিশালী করার জন্য দিন রাত পরিশ্রম করে সবার সাথে মিলেমিশে কাজ করবো। 

আরও খবর

Sponsered content

Powered by