চট্টগ্রাম

রায়পুর বালিকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত

  প্রতিনিধি ৬ মার্চ ২০২৩ , ৬:২৬:২০ প্রিন্ট সংস্করণ

সুদেব কুরী রায়পুর(লক্ষীপুর) প্রতিনিধিঃ

আজ ৬মার্চ সোমবার দুপুরে রায়পুর পৌর শহরে ৬নং ওয়ার্ডে অবস্থিত রায়পুর বালিকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পুরুস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত  হয়।

এ বছর ক্রীড়া প্রতিযোগীয় ১৫ টি বিষয়ে ৩ জন করে দুই বিভাগে ৪৫ জন,  সাংস্কৃতিতে ৪ বিষয়ে ৩ জন করে ২ বিভাগে ২৪ জন ও বিদ্যালয়ের বার্ষিক  পরিক্ষায় ভালো ফলাফল করার জন্য ১৫ জন কে মেধা স্বীকৃতি পুরুস্কার দেয়া হয়। 

এবার বিদ্যালয়ের মেধা,  ক্রীড়া ও সাংস্কৃতি সকল বিষয়ে অবদান রাখার জন্য চতুর্থ শ্রেনীর ছাত্রী সম্পূর্ণা কুরী কে বিশেষ সম্মাননা পুরুস্কার প্রদান করেন বিদ্যালয় কতৃপক্ষ।

পুরুস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রায়পুর পৌর মেয়র জনাব গিয়াস উদ্দীন রুবেল ভাট। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রায়পুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রফিকুল হায়দার বাবুল পাঠান, উপজেলা শিক্ষা অফিসার(ভারপ্রাপ্ত) জনাব টিপু সুলতান, সহকারী শিক্ষা অফিসার জনাব হাবিবুর রহমান।বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য সাইফুল ইসলাম মুরাদ,হাজী ফিরোজ,অন্তরা ঘোষ, শিক্ষক আনোয়ার হোসেন, নুরনাহার চৌধুরী, সৈয়দ আহম্মদ, ময়লী মজুমদার,অনুরাধা পোদ্দার সহ আরো অনেকে।

পুরুস্কার বিতরণী অনুষ্ঠানের সভাপতিত্ব করেন পৌর ৬নং ওয়াডের কমিশনার ও বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আইনুল কবির মনির ভূঁইয়া।

প্রধান অতিথির বক্তব্যে মেয়র বলেন, রায়পুরে খেলাধুলা ও বিনোদনের কোন স্হান নেই। আমি চেষ্টা করে পৌর শিশু পার্কের জন্য একটা জায়গা নির্ধারণ করে আগামী জুন মাসের মধ্যে দরপত্র আহ্বান করবো।

বিশেষ অতিথি উপজেলা শিক্ষা অফিসার(ভারপ্রাপ্ত) বলেন, পৌর শহরের মধ্যে এই বিদ্যালয়টি সব সময় ভালো ফলাফল সহ সাংস্কৃতিক অংঙ্গনে বিশেষ অবদান রাখে। আমি এই বিদ্যালয়ের উত্তরোত্তর সফলতা কামনা করি। 

আরও খবর

Sponsered content

Powered by