চট্টগ্রাম

রায়পুরে খাদ্য সামগ্রী ও অক্সিজেন সিলিন্ডার বিতরণ

  প্রতিনিধি ২৯ আগস্ট ২০২১ , ৫:৪৫:৩৩ প্রিন্ট সংস্করণ

ইমতিয়াজ মিশরী, রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি:
লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার ০৬ নং কেরোয়া ইউনিয়ন আওয়ামিলীগ ও সকল সহযোগী সংগঠনের উদ্যোগে ০৬ নং কেরোয়া ইউনিয়ন আওয়ামিলীগ এর সাধারণ সম্পাদক হাজী ফিরোজ ও কেরোয়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান কাজী সামসুল ইসলাম সামুর অর্থায়নে ০৬ নং কেরোয়া ইউনিয়নে করোনায় ক্ষতিগ্রস্ত ৩০০ জন হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয় এবং করোনা আক্রান্ত রোগীদের জরুরী প্রয়োজনে ১০ টি অক্সিজেন সিলিন্ডার বিতরণ করা হয়।
বিতরণকৃত খাদ্য সামগ্রীর মাঝে পাঁচ কেজি চাল, এক কেজি পেঁয়াজ, দুই কেজি আলু, এক কেজি মশুর ডাল, এক লিটার তীর সয়াবিন তৈল ছিলো। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কেরোয়া ইউনিয়ন আওয়ামিলীগ এর ভারপ্রাপ্ত সভাপতি শাহ্ আলম মাষ্টার। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর জেলা আওয়ামিলীগ এর সাধারণ সম্পাদক ও লক্ষ্মীপুর -২ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট নূর উদ্দীন চৌধুরী নয়ন।
প্রধান অতিথির বক্তৃতায় এমপি নূর উদ্দীন নয়ন ০৬ নং কেরোয়ায় বিভিন্ন উন্নয়ন মূলক কাজের কথা তুলে ধরে বলেন এই ইউনিয়নের উন্নয়নের জন্য একটি রাস্তা করার জন্য ষাট লক্ষ টাকা দিয়েছি, বিনামূল্যে ডিপ টিউবওয়েল দিয়েছি, গাছের চারা বিতরণ করেছি অত্র ইউনিয়নের উন্নয়নের স্বার্থে ভবিষ্যতেও আর্থিক সুবিধা প্রদান অব্যাহত থাকবে। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রায়পুর উপজেলা আওয়ামিলীগ এর সভাপতি ও উপজেলা চেয়ারম্যান অধ্যাক্ষ মামুন অর রশিদ, রায়পুর পৌর আওয়ামীলীগ এর আহবায়ক কাজী জামশেদ কবির বাক্কী বিল্লাহ্, ০৬ নং কেরোয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহিনুর আক্তার রেখা, উপজেলা সেচ্ছাসেবকলীগের যুগ্ম আহবায়ক জামাল পাটোয়ারী, কেরোয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী কাজী সামসুল ইসলাম সামু প্রমুখ।

আরও খবর

Sponsered content

Powered by