চট্টগ্রাম

রায়পুরে সাংবাদিক ক্লাবের অভিষেক

  প্রতিনিধি ১৫ সেপ্টেম্বর ২০২২ , ৯:৩০:২৩ প্রিন্ট সংস্করণ

রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি:

রায়পুর উপজেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীগণের সমন্বয়ে গঠিত “রায়পুর সাংবাদিক” ক্লাবের প্রথম অভিষেক অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

বুধবার (১৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় রায়পুর পৌর শহরের ক্যাপ্টেন ফুড চাইনিজ এন্ড রেষ্টুরেন্টে এক অনাড়াম্বর আয়োজনের মধ্যে দিয়ে ক্লাবের প্রথম অভিষেক অনুষ্ঠানটি সম্পন্ন করা হয়, এসময় উপজেলার বিভিন্ন গণমাধ্যম কর্মীদের পাশাপাশি আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর বার এসোসিয়েশনের সাবেক সাধারণ সম্পাদক এ্যাড.মিজানুর রহমান মুন্সি, পৌর আওয়ামী লীগের সভাপতি কাজী জামশেদ কবির বাক্কী বিল্লাহ, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সাঈদ জুটন, উপজেলা জাতীয় পার্টির সভাপতি আনোয়ার হোসেন বাহার, উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক হাসানুজ্জামান চৌধুরী, ৫নং চরপাতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সুলতান মামুনুর রশীদ, কেন্দ্রীয় খেলাঘর আসরের সদস্য এম এ রহিম, রায়পুর প্রেসক্লাবের সাবেক সভাপতি শংকর মজুমদার, রায়পুর প্রেসক্লাবের বর্তমান সাধারণ সম্পাদক এম আর সুমনসহ আরও বিশিষ্ট ব্যক্তিবর্গ। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ক্লাবের সভাপতি মো.আজম খান।

এক বক্তৃতায় রায়পুর পৌর আওয়ামী লীগের সভাপতি কাজী জামশেদ কবির বাক্কী বিল্লাহ বলেন সাংবাদিকতা একটি মহান পেশা এই পেশায় যারা কাজ করেন তাদের কাছে অনুরোধ তারা যেনো সকল ভয়ভীতির উর্ধ্বে থেকে তাদের কলমের লিখনি দিয়ে সমাজের অসঙ্গতিগুলো তুলে ধরেন।

উল্লেখ্য, চলতি বছরের প্রথম দিকে উপজেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার ১১ জন সদস্য নিয়ে রায়পুরে সাংবাদিক ক্লাবের শুভ সূচনা হয়।

আরও খবর

Sponsered content

Powered by