রংপুর

র‌্যাব সদস্যকে ধাক্কা দিয়ে পালাল মাদক ব্যবসায়ী

  প্রতিনিধি ৯ ফেব্রুয়ারি ২০২১ , ৮:০১:২৬ প্রিন্ট সংস্করণ

ভোরের দর্পণ ডেস্ক:

কুড়িগ্রামের ফুলবাড়ীতে র‍্যাব সদস্যদের হাতে আটক হওয়ার পর হ্যান্ডকাপসহ পালিয়েছে লাবু মিয়া (২২) নামে এক মাদক ব্যবসায়ী। পালানোর ২৩ ঘণ্টা পর পাঁচপীর মাজারের মাঠ থেকে পরিত্যক্ত অবস্থায় হ্যান্ডকাপটি পাওয়া গেলেও ওই মাদক ব্যবসায়ীকে এখন পর্যন্ত আটক করা সম্ভব হয়নি। 

সোমবার (০৮ ফেব্রুয়ারি) বিকেল ৫টার দিকে হ্যান্ডকাপসহ ওই আসামির পালানোর ঘটনা ঘটে। এরপর মঙ্গলবার (৯ ফেব্রুয়ারি) বিকেল ৪ টার দিকে হ্যান্ডকাপটি উদ্ধার করা হয়।

এদিকে, এ ঘটনাকে কেন্দ্র করে সোমবার দিনগত রাত ১২টার দিকে রংপুর র‍্যাব-১৩ এর সাব ইন্সপেক্টর সুকুমার সরকার বাদী হয়ে ফুলবাড়ী থানায় একটি মামলা দায়ের করেন।

মামলা সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার বিকেলের দিকে শিমুলবাড়ী ইউনিয়নের উত্তর শিমুলবাড়ী উচ্চ বিদ্যালয়ের মাঠে অবস্থান নেন র‍্যাব সদস্যরা। এসময় নাওডাঙ্গা ইউনিয়নের জায়গীরটারী গ্রামের আতাউর রহমান ওরফে আতা মিয়ার ছেলে লাবু মিয়া ওই পথে ফুলবাড়ী উপজেলা সদরের দিকে যাচ্ছিলেন। তাকে এসময় আটকের পর শরীর তল্লাশি করে ২৯০ পিস ইয়াবা পাওয়া যায়। এ অবস্থায় হাতে হ্যান্ডকাপ লাগিয়ে গাড়িতে তোলার সময় র‍্যাব সদস্য শফিকুল ইসলামকে ধাক্কা দিয়ে পালিয়ে যায় লাবু মিয়া।

এদিকে, পলাতক আসামিকে এবং হ্যান্ডকাপ উদ্ধারের জোর তৎপরতা শুরু করে পুলিশ ও র‍্যাব সদস্যরা। এরই এক পর্যায়ে ফুলবাড়ি থানার এসআই ইয়াছিন আলীর নেতৃত্বে পুলিশ ও র‍্যাব সদস্যরা উত্তর শিমুলবাড়ীর ফুলবাড়ী-বালারহাট পাকা সড়কের পার্শ্ববর্তী মাজারের মাঠে পরিত্যক্ত অবস্থায় হ্যান্ডকাপটি উদ্ধার করে।

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ রাজীব কুমার রায় হ্যান্ডকাপটি উদ্ধারের সত্যতা নিশ্চিত করেছেন।

এ প্রসঙ্গে রংপুরস্থ র‍্যাব-১৩ এর সহকারী পুলিশ সুপার শহিদার রহমান জানান, হ্যান্ডকাপ উদ্ধার হয়েছে। এখন আসামিকে গ্রেফতারে জোর তৎপরতা চালানো হচ্ছে।

আরও খবর

Sponsered content

Powered by