রংপুর

লালমনিরহাট ট্রাফিক পুলিশের পিস্তলসহ গুলি চুরি

  প্রতিনিধি ৮ অক্টোবর ২০২০ , ১১:০৮:১১ প্রিন্ট সংস্করণ

ভোরের দর্পণ অনলাইন:

লালমনিরহাট ট্রাফিক পুলিশের উপপরিদর্শক (টিএসআই) আইয়ুব আলীর ভাড়া বাসা থেকে তার সরকারি পিস্তল গুলিসহ চুরি হয়েছে। এ নিয়ে গতকাল বুধবার রাতে জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের দফায় দফায় বৈঠক হয়েছে। এর আগে গত মঙ্গলবার রাতে শহরের বালাটারি এলাকায় অধ্যাপক হাবিবুর রহমানের বাসার নিচতলায় টিএসআই আইয়ুব আলী রুমে চুরির এই ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, লালমনিরহাট শহরের বালাটারি এলাকায় সরকারি কলেজের অবসরপ্রাপ্ত অধ্যাপক হাবিবুর রহমানের মালিকানাধীন বাসার নিচতলায় ভাড়া থাকতেন আইয়ুব আলী। সম্প্রতি ছুটি নিয়ে সপরিবারে গাইবান্ধার পলাশবাড়ি গ্রামের বাড়ি যান তিনি। ছুটিতে গেলেও তার পিস্তলটি ভাড়া বাসায় রেখে যান। একটি চোর চক্র তার বাসায় প্রবেশ করে পিস্তলটি চুরি করে পালিয়ে যায়।

পরে বাসার মালিক ও স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে আইয়ুব আলী বাসায় প্রবেশ করার পর জানতে পারেন, বাসার সব কিছু অক্ষত থাকলেও বেড রুমে থাকা ট্রাঙ্ক ভেঙে গুলিসহ পিস্তল, নগদ দুই লাখ টাকা ও দেড় ভরি স্বর্ণালঙ্কার চুরি হয়েছে। পুলিশের দায়িত্বশীল একটি সূত্র এ তথ্য নিশ্চিত করেছে।

পিস্তল চুরির বিষয়টি দিনভর গোপন থাকলেও রাতে প্রকাশ পায়। এরপর জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা দফায় দফায় বৈঠক করে চুরি যাওয়া জিনিসপত্র উদ্ধারে অভিযান শুরু করেন।

বাসার মালিক হাবিবুর রহমান জানান, মঙ্গলবার রাতে বাসার ভাড়াটিয়াদের শোরগোলে জানতে পারেন বাসার নিচতলার ভাড়াটিয়া পুলিশের টিএসআই আইয়ুব আলীর বাসায় চুরি হয়েছে। তাৎক্ষণিক বিষয়টি মোবাইল ফোনে তাকে জানিয়ে দেন তিনি।

এ ব্যাপারে লালমনিরহাট সদর থানার ডিউটি অফিসার উপপরিদর্শক (এসআই) মঈনুল হক বলেন, পুলিশ অফিসারের বাসায় চুরির ঘটনায় এখন পর্যন্ত কোনো জিডি বা অভিযোগ হয়নি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সদর থানার অফিসার ইনচার্জ মো. শাহ আলম জানান, ‘চুরির বিষয়টি তদন্ত করা হচ্ছে। তদন্ত শেষ করে প্রেস ব্রিফিং এর মাধ্যমে বিস্তারিত জানানো হবে।’

আরও খবর

Sponsered content

Powered by