দেশজুড়ে

শরণখোলায় গাঁজা সহ আটক ৪

  প্রতিনিধি ১৮ ফেব্রুয়ারি ২০২৪ , ৮:০৬:২০ প্রিন্ট সংস্করণ

শরণখোলায় গাঁজা সহ আটক ৪

বাগেরহাটের শরণখোলা থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে ৮০ গ্রাম গাঁজাসহ ৪ গাঁজা সেবনকারীকে আটক করেছে। ১৭ ফেব্রুয়ারি রাত সাড়ে আটটার দিকে উপজেলার উত্তর কদমতলা ও রাজৈর এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে।

আটককৃতদের বিরুদ্ধে ১৮ ফেব্রুয়ারি সকালে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে বাগেরহাট কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে। শরণখোলা থানা পুলিশের অফিসার ইনচার্জ (তদন্ত) সুব্রত কুমার সরদার জানান, উপজেলার বিভিন্ন এলাকায় গাঁজা পাচার হচ্ছে এমন গোপন সংবাদে শরণখোলা থানা পুলিশের এসআই মো. আলী রেজার নেতৃত্বে পুলিশের একটি দল উপজেলার উত্তর কদমতলা গ্রামের খালেক মিয়ার ঘের এলাকায় অভিযান চালায় এ সময় ৪২ গ্রাম গাঁজাসহ উত্তর কদমতলা গ্রামের বাসিন্দা সায়েম গাজীর পুত্র সেলিম গাজী (৩৮) ও আবুল কালাম এর পুত্র শহিদুল ইসলাম সোহাগ(৪২) কে আটক করে ।

এছাড়া পুলিশের এসআই ফতেউর রহমানের নেতৃত্বে পুলিশ একটি দল ওই রাতে উপজেলার রাজৈর এলাকার নাসির শিকদারের বাড়ির সম্মুখের রাস্তা থেকে রাজৈর গ্রামের বাসিন্দা নুরুল হক আকনের পুত্র সোলায়মান আকন (৪০) ও একই এলাকার রশিদ শিকদারের পুত্র নাসির শিকদার(৫০) কে ৩৮ গ্রাম গাজা সহ আটক করে।

নাম প্রকাশ না করার শর্তে এক সমাজসেবক বলেন, বিভিন্ন সময়ে গাঁজা সেবনকারী ও পাচারকারী ধরা পড়লেও গডফাদাররা থেকে যায় অন্তরালে, এদের হদিস পাওয়া যায় না।

এ ব্যাপারে শরণখোলা থানা পুলিশের অফিসার ইনচার্জ এএইচএম কামরুজ্জামান বলেন, গাজা সহ চারজনকে আটক করা হয়েছে এবং তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে বাগেরহাট কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে। তিনি আরো বলেন, মাদক কারবারি ও গাঁজাখোরকে ধরার জন্য অভিযান অব্যাহত থাকবে।

আরও খবর

Sponsered content

Powered by