চট্টগ্রাম

শিশু ধর্ষণের অভিযোগে আটক ২

  প্রতিনিধি ২৪ সেপ্টেম্বর ২০২৩ , ৫:৫২:৫৭ প্রিন্ট সংস্করণ

শিশু ধর্ষণের অভিযোগে আটক ২

কুমিল্লার দেবীদ্বারে ১১ বছরের এক শিশু ধর্ষণের অভিযোগে হাবিবুর রহমান ও শাহজালাল নামে দুই ধর্ষককে গ্রেফতার করে রোববার (২৪ সেপ্টেম্বর) দুপুরে কুমিল্লা কোর্ট হাজতে প্রেরণ করেছে দেবীদ্বার থানা পুলিশ। 

একই সাথে কুমিল্লা ৪ নং আমলী আদালতে অভিযুক্তদের হাজির ও ভিক্টিম শিশুকে কুমিল্লা মেডিকেল কলেজে ডাক্তারি পরীক্ষা শেষে ২২ ধারায় জবারবন্দী রেকর্ড করা হয়। শুনানী শেষে আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শারমিন রীমা অভিযুক্তদের কুমিল্লা কেন্দ্রীয় কারাগারে প্রেরনের নির্দেশ দেন।

ঘটনাটি ঘটে বুধবার(২০ সেপ্টেম্বর) দেবীদ্বার পৌরসভার দক্ষিণ ভিংলাবাড়ি গ্রামের আলীয়াবাদ এলাকায়। 

ওই দিন বিকেল ৩টায় স্থানীয় একটি উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণীতে পড়ুয়া শিশু(১১) কৃষি জমিতে কর্মরত এক কৃষক আত্মীয়ের জন্য ভাত দিয়ে ফেরার পথে ডেকে নিয়ে প্রতিবেশী মৃত: বাচ্চু মিয়ার পুত্র সৌদী প্রবাসী হাবিবুর রহমান(৪৫) ও একই গ্রামের গাঙ্কুলপাড়ার অহিদ মিয়ার পুত্র ব্যবসায়ি শাহজালাল(৪০) পাশ্ববর্তী জমির ডিপটিউবয়েলের মেসিন ঘরে নিয়ে ছুরি দিয়ে জবাই করে হত্যার ভয় দেখিয়ে হাত-পা বেঁধে জোরপূর্বক পালাক্রমে ধর্ষণ করে। বিষয়টি কাউকে জানালে মেরে ফেলার ভয় দেখিয়ে ছেড়ে দেয়।

লোক লজ্জায় বিষয়টি তার মাকে জানায়নি। এক পর্যায়ে ব্যাথায় অস্থির হয়ে তার কলেজ পড়ুয়া বড় বোনকে জানায়। তার বড় বোন তার মাকে জানালে বিষয়টি দেবীদ্বার থানা পুলিশকে অবহিত করে। 

দেবীদ্বার থানার অফিসার ইনচার্জ(ওসি তদন্ত) খাদেমুল বাহার ও  উপপরিদর্শক(এসআই) মাইনুল হকের নেতৃত্বে একদল পুলিশ শনিবার (২৩ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৪টায় অভিযান চালিয়ে পৌর এলাকার পান্নারপুল থেকে হাবিবকে এবং আলিয়াবাদ ঘোষবাড়ির সামনে নিজ ব্যবসা প্রতিষ্ঠান থেকে শাহজালালকে আটক করা হয়। 

শনিবার (২৩ সেপ্টেম্বর) রাতে সন্ধ্যায় ওই ঘটনায় নির্যাতিতা শিশুর মা’ বাহরাইন প্রবাসীর স্ত্রী (৩৩) বাদী হয়ে ৯(৩)২০০০ সনের (গ/(০৩) ধারায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে হাবিব ও শাজালালকে অভিযুক্ত করে থানায় মামলা দায়ের করেন। মামলা নং- ২০/২২৭।

ঘটনার সত্যতা স্বীকার করে দেবীদ্বার থানার অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) খাদেমুল বাহার জানান, ভিক্টিমের মা বাদী হয়ে মামলা দায়ের করেছেন। সংবাদ পাওয়ার সাথে সাথে দুই অভিযুক্তকে পুলিশ হেফাজতে এনে জিজ্ঞাসাবাদ শেষে কোর্টহাজতে চালান ও ভিক্টিমকে ডাক্তারী পরীক্ষার জন্য কুমেক হাসপাতালে প্রেরন করা হয়েছে। 

আরও খবর

Sponsered content

Powered by