চট্টগ্রাম

শীতবস্ত্র পেয়ে মুখে হাসি হাজারো মানুষের 

  প্রতিনিধি ২১ জানুয়ারি ২০২৩ , ৪:১৯:১৬ প্রিন্ট সংস্করণ

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ

লক্ষ্মীপুরে অধ্যক্ষ এম এ সাত্তার ট্রাস্টের উদ্যোগে অসহায় ও দরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। এতে শীত নিবারণে প্রায় ১০ হাজার শীতার্ত মানুষের মুখে ফুটেছে।
শনিবার দুপুরে মান্দারী বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে ৮শ’ অসহায় মানুষের হাতে তুলে দেওয়া হয় শীত নিবারণ বস্ত্র। এর আগে ট্রাস্টের পক্ষে সদর উপজেলার দত্তপাড়া, হাজিরপাড়া, দিঘলী, কুশাখালীসহ বিভিন্ন ইউনিয়নে প্রায় ৯ হাজার হতদরিদ্র মানুষের হাতে হাতে তুলে দেওয়া হয় নানান রংয়ের কম্বল, চাদর ও শুকনা খাবার।
এতে প্রধান অতিথি ছিলেন ট্রাস্টের চেয়ারম্যান ও মোহাম্মদপুর থানা আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ এম এ সাত্তার।


এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাবেক ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সামছু উদ্দিন সাজু, ট্রাস্টের সদস্য সচিব ও চন্দ্রগঞ্জ থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোশারফ হোসেন পাটওয়ারী, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মাহবুবুর রহমান রাজু, সাধারণ সম্পাদক মাসুদ প্রভাষক, সাবেক সভাপতি ওহিদুজ্জান বেগ বাবলু, সাবেক ছাত্র নেতা আবদুর সাত্তার, চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের সভাপতি আবু তালেব প্রমুখ।

প্রসঙ্গত : মানব সেবায় সব সময় এই শ্লোগান নিয়ে ২০১৩ সালে প্রতিষ্ঠিত হয়েছে অধ্যক্ষ এম. এ. সাত্তার ট্রাস্ট। প্রতিষ্ঠাকালীন থেকে শিক্ষাবৃত্তি, ধর্মীয় প্রতিষ্ঠানে আর্থিক সহায়তা, গৃহহীন পরিবারকে ঘর নির্মাণ, অসহায় মেয়েদের বিবাহের জন্য আর্থিক সহায়তা, প্রাকৃতিক দুর্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ, ফ্রী চিকিৎসা সেবা ও দুরারোগ্য রোগীদের মাঝে আর্থিক সহায়তা প্রদান করে আসছে প্রতিষ্ঠানটি।

আরও খবর

Sponsered content

Powered by