বরিশাল

স্বরূপকাঠিতে উপজেলা নির্বাহী অফিসারের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

  প্রতিনিধি ২৬ ফেব্রুয়ারি ২০২১ , ৮:০৪:১৯ প্রিন্ট সংস্করণ

পিরোজপুর প্রতিনিধি :

পিরোজপুরের স্বরূপকাঠিতে উপজেলা নির্বাহী অফিসার মো. মোশারেফ হোসেনের বিরুদ্ধে নানা অভিযোগ তুলে সংবাদ সম্মেলন করেছেন মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস জাহান। শুক্রবার স্থানীয় ভিডিএস মিলনায়তনে ওই সম্মেলনে তিনি লিখিত বক্তব্য উপস্থাপন করেন। বক্তব্যে তিনি বলেন, শহীদ দিবসে শহীদ বেদিতে ইউএনও’র উপজেলা পরিষদকে ফুল দিতে দেওয়া হয়নি। নার্গিস জাহান তার বক্তব্যে বলেন যুব মহিলালীগের সমাবেশ করার জন্য হল পাওয়ার জন্য আবেদন করেও হল পাননি।

বক্তব্যে তিনি আরও অভিযোগ করেন, ৬ লাখ টাকার চাঁদর ও শীতবস্ত্র কেনার বিষয়ে উপজেলা পরিষদকে না জানানো, ঘর নির্মান কাজে বরাদ্ধের অতিরিক্ত টাকা ব্যায় করা, ঘর নির্মানের বিষয়সহ উন্নয়ন কাজের বিষয়ে তাকে অবহিত করা হয় না। এমন কি তাকে ওই পদ থেকে অপসারনেরও চেষ্টার অভিযোগ আনেন তিনি।

অভিযোগের বিষয়ে ইউএনও মো. মোশারেফ হোসেনের মতামত জানতে চাইলে তনি বলেন, উপজেলা পরিষদের প্রধান চেয়ারম্যান তিনি সিদ্ধান্ত দিয়েছেন রাতে তিনি নদীর পশ্চিম পাড়ে এবং সকালে পূর্ব পাড়ে ফুল দিবেন।

সেখানে মহিলা ভাইস চেয়ারম্যানকে উপজেলা পরিষদের পক্ষে ফুল দেওয়ার সুযোগ কোথায়। তবে আলাদা ভাবে তাকে ভাইস চেয়ারম্যান হিসেবে ফুল দেওয়ার আহবান জানানোর আগেই তিনি চলে গেছেন।

উন্নয়ন কাজের বিষয়ে তিনি জানান, উপজেলা পরিষদকে অবহিত না করে কোন উন্নয়ন কাজ করার সুযোগ নেই। সব কাজের বিষয়ে সংশ্লিষ্ট বিভাগের সুনির্দিষ্ট নির্দেশনা থাকে। ওই নির্দেশনার আলোকে কাজ বাস্তবায়ন করা হয়।

 

 

আরও খবর

Sponsered content

Powered by