খেলাধুলা

হঠাৎ করেই জিম্বাবুয়ে যাচ্ছেন নাঈম ও এবাদত

  প্রতিনিধি ৬ আগস্ট ২০২২ , ৪:২৩:৪৬ প্রিন্ট সংস্করণ

ভোরের দর্পণ ডেস্কঃ

জিম্বাবুয়ের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে দলে হঠাৎ করেই যোগ দিচ্ছেন পেসার এবাদত হোসেন ও ব্যাটার নাঈম শেখ। দলের সঙ্গে যোগ দিতে রাতেই জিম্বাবুয়ের উদ্দেশ্যে উড়াল দেবেন এই দুই ক্রিকেটার। একের পর এক ক্রিকেটাররা ইনজুরিতে পড়ায় তাদের পাঠানো হচ্ছে। বিসিবির এক সূত্র বিষয়টি নিশ্চিত করেছে।

ওপেনার লিটন কুমার দাস ইনজুরিতে পড়ে সফর থেকে ছিটকে যাওয়ার তার পরিবর্তে ওপেনার নাঈমকে দলে ডেকেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। বাঁহাতি পেসার শরিফুল ইসলাম চোট পাওয়ায় নাঈমের সঙ্গী হচ্ছে এবাদত হোসেন। আজ সন্ধ্যায় ঢাকা ছাড়বেন এই দুই ক্রিকেটার।

জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডেতে হারের দিনে শুক্রবার চোটের কারণে সিরিজ থেকে ছিটকে গেছেন ইনফর্ম ব্যাটার লিটন দাস। বাংলাদেশ ইনিংসে সিকান্দার রাজার করা ৩৪তম ওভারের প্রথম বলে সিঙ্গেল নেয়ার জন্য ছুটছিলেন, ক্রিজে পৌঁছানোর আগেই ব্যথা অনুভব করলে মাঠে শুয়ে পড়েন লিটন। পরে স্ট্রেচারে করে মাঠ ছাড়তে হয় তাকে।

তিন থেকে চার সপ্তাহ লিটনকে বিশ্রামে থাকতে হবে বলে জানিয়েছেন দলের ফিজিও মোসাদ্দেদ আলফা, ‘স্ক্যান রিপোর্টে গ্রেড-২ মাসল স্ট্রেইন ধরা পড়েছে। এ ধরনের চোট থেকে সেরে উঠতে ৩ থেকে ৪ সপ্তাহ লেগে যায়। তাই এ সিরিজে আমরা তাকে পাচ্ছি না।’

স্বাগতিক জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ হারের পর ওয়ানডে সিরিজ দিয়ে ঘুরে দাঁড়ানোর আশা ছিল বাংলাদেশের। কিন্তু প্রথম ওয়ানডেতেই লজ্জার হারের সাক্ষী টিম টাইগার্স। এই পরাজয়ও এসেছে স্বাগতিকদের বিপক্ষে ৯ বছর ও ১৯ ম্যাচ পর।

আরও খবর

Sponsered content

Powered by