খুলনা

মহম্মদপুরে স্ত্রীকে হত্যার দায়ে স্বামী আটক 

  প্রতিনিধি ২৮ ডিসেম্বর ২০২০ , ৪:০০:০০ প্রিন্ট সংস্করণ

মহম্মদপুর (মাগুরা) প্রতিনিধি :
মাগুরার মহম্মদপুরে যৌতুকে দাবিতে স্বামীর লাঠির আঘাতে মনিরা খাতুন (১৮) নামে এক নারী  হত্যার ঘটনায় মহম্মদপুর থানায় মামলা হয়েছে। রবিবার ওই নারীর পিতা আরিফ মোল্যা বাদি হয়ে ৫জনের নামে এ মামলা দায়ের করেন। এরপর পুলিশ স্বামী জিয়ারুল মুন্সিকে আটক করেছে। হত্যাকান্ডে ব্যবহৃত কাঠের বাটাম আলামত হিসেবে জব্দ করেছে পুলিশ।
মামলা এজাহারে আরিফ মোল্যা জানান, ৪মাস আগে উপজেলার বাবুখালী ইউনিয়নের রায়পুর গ্রামের হারুন মুন্সির ছেলে জিয়ারুল মুন্সির সাথে তার মেয়ের বিবাহ হয়। বিয়ের সময় জিয়ারুল মুন্সিকে ব্যবসার জন্য দুই লাখ টাকা, সাংসারিক মালামাল ও আসবাবপত্র দেই। এরপর থেকে জিয়ারুল মুন্সি ও তার পরিবার যৌতুকের জন্য আমার মেয়েকে শারীরিক ও মানসিক নির্যাতন করতে থাকে।
এর একপর্যায়ে জিয়ারুল মুন্সি আরও ১লাখ টাকা যৌতুক চায় এবং আমার মেয়েকে মারপিট করে তার বাবা মার সহায়তায় বাড়িতে রেখে যায়। পরবর্তীতে বিভিন্ন শর্তে মেয়ে নিয়ে যায়। কিছু দিন পর ২৫ ডিসেম্বর জানতে পারি জিয়ারুল ও তার পরিবারের লোকজন আমার মেয়েকে তাদের বসতঘরের মধ্যে আটকে রেখে মারপিট ও আঘাত করে হত্যা করেছে।
মহম্মদপুর থানার ওসি তারক বিশ্বাস মামলার বিষয়টি নিশ্চিত করে জানান, ওই নারীর স্বামী জিয়ারুল মুন্সিকে আটক করা হয়েছে। বাকিদের আটকের চেষ্টা চলছে। হত্যাকান্ডের আলামত হিসেবে কাঠের বাটাম জব্দ করা হয়েছে।

আরও খবর

Sponsered content

Powered by