দেশজুড়ে

গরুর ঘাস খাওয়াকে কেন্দ্র করে কৃষককে পিটিয়ে হত্যা

  প্রতিনিধি ২৮ ডিসেম্বর ২০২৩ , ৪:৪২:১০ প্রিন্ট সংস্করণ

গরুর ঘাস খাওয়াকে কেন্দ্র করে কৃষককে পিটিয়ে হত্যা

বাগেরহাটের মোরেলগঞ্জে মাঠে গরু বাঁধাকে কেন্দ্র করে বিরোধের জেরে মোহাম্মদ শফী চাপরাশি (৭৫) নামে এক কৃষককে পিটিয়ে হত্যা করা হয়েছে। বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) সকালে উপজেলার পশ্চিম গুলিশাখালি গ্রামে এ ঘটনা ঘটে। 

নিহত মোহাম্মদ শফী চাপরাশি বাগেরহাট জেলার মোরেলগঞ্জ উপজেলার পশ্চিম গুলিশাখালি গ্রামের মৃত তাসেন চাপরাশির ছেলে। এ ঘটনায় অভিযুক্ত মোশারেফ তালুকদারকে (৪৫) আটক করেছে পুলিশ।

আটক মোশারেফ তালুকদার একই এলাকার মৃত শেরজন তালুকদারের ছেলে।

পুলিশ জানায়, সকালে স্থানীয় ফারুক শেখের জমিতে ঘাস খাওয়ানোর জন্য মোশারেফ তালুকদার গরু বাঁধে। কিছুক্ষণ পর একই জমিতে মোহাম্মদ শফী চাপরাশি গরু বাঁধতে যায়। পরে গরু বাঁধাকে কেন্দ্র করে তর্ক বিতর্কের এক পর্যায়ে মোশারফ তালুকদার লাঠি দিয়ে শফি চাপরাশির মাথায় ও ঘাড়ে আঘাত করেন। এতে ঘটনাস্থলেই মোহাম্মদ শফী চাপরাশির মৃত্যু হয়।

মোরেলগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শামসুদ্দিন বলেন, ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহের ময়নাতদন্তের জন্য বাগেরহাট জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ প্রক্রিয়াধীন রয়েছে। অভিযুক্ত মোশারফ তালুকদারকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়ের ও আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

Powered by