চট্টগ্রাম

অদম্য এমরানের বাড়িতে উপজেলা ভাইস চেয়ারম্যান

  প্রতিনিধি ১৪ মার্চ ২০২৩ , ৭:৪০:৩১ প্রিন্ট সংস্করণ

লক্ষীপুর প্রতিনিধি:
অর্থের অভাবে কলেজে যেতে না পারা মেধাবী শিক্ষার্থী এমরান হোসেন ভর্তির সুযোগ পেয়েছেন ঢাকা সোহরাওয়ার্দী মেডিকেল কলেজে। এমন খবর ছড়িয়ে পড়লে নানা শ্রেণি-পেশার মানুষ বিভিন্নভাবে তাকে অভিনন্দন জানিয়েছেন। সবশেষ সোমবার (১৩ মার্চ) রাতে এমরানের বাড়িতে গিয়ে তাকে শুভেচ্ছা জানিয়েছেন সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট রহমত উল্যাহ বিপ্লব। এসময় তাদের পরিবারের সকলকে মিষ্টিমুখ করান তিনি।

এমরান লক্ষীপুরের কমলনগর উপজেলার হাজিরহাট ইউনিয়নের মিয়াপাড়া এলাকার ভ্যানচালক মো. ইউসুফের ছেলে। তিনি লক্ষীপুর সরকারি কলেজের ছাত্র ছিলেন।

এমরান জানিয়েছে, কমলনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সুচিত্র রঞ্জন দাস নিজ কার্যালয়ে তাকে ডেকেছেন। আজ মঙ্গলবার (১৪ মার্চ) সকালে ইউএনওর সঙ্গে দেখা করার কথা রয়েছে তার।
এমরান হোসেন মোবাইলফোনে বলেন, আমি হয়তো সশরীরে সবার সঙ্গে কোচিং করতে পারিনি। আমি অনলাইনে কোচিং করেছি। অনলাইনে কোচিং অনেক মানসম্মত। যারা আমাকে অভিনন্দন জানিয়েছেন সবার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করছি। একজন ভালো চিকিৎসক হয়ে আমি গরীব-অসহায় মানুষের সেবা করতে চায়।

ল²ীপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট রহমত উল্যাহ বিপ্লব বলেন, এমরানের মতো মেধাবীরাই আগামিতে দেশের সুনাম বয়ে আনবে। তার বাবা-মা আজ গর্বিত। তাদের সন্তানের নাম এখন ল²ীপুর বিভিন্ন শ্রেণিপেশার মানুষের অন্তরে গেঁথে গেছে। তার উজ্জ্বল ভবিষ্যত কামনায় তাকে শুভেচ্ছা জানাতে এসেছি।

প্রসঙ্গত, রোববার (১২ মার্চ) মেডিকেলে ভর্তির ফলাফল ঘোষণা করা হয়। এতে ৪৭৯তম স্থান অর্জন করে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজে ভর্তির সুযোগ পেয়েছেন এমরান।

আরও খবর

Sponsered content

Powered by