খেলাধুলা

এশিয়া কাপে লিটনকে পাঠানোর ব্যাপারে ভাবছে বিসিবি

  প্রতিনিধি ৪ সেপ্টেম্বর ২০২৩ , ৪:০৫:৪৪ প্রিন্ট সংস্করণ

এশিয়া কাপে লিটনকে পাঠানোর ব্যাপারে ভাবছে বিসিবি

এশিয়া কাপে গ্রুপ পর্বের বাধা পেরিয়েছে বাংলাদেশ। রোববার আফগানিস্তানকে ৮৯ রানে হারিয়ে সুপার ফোর নিশ্চিত করেছে টাইগাররা। এখন তাদের প্রতিপক্ষ ভারত-পাকিস্তানের মতো বড় দল। তাই দলের শক্তি বাড়াতে এশিয়া কাপের দলে লিটনকে অন্তর্ভূক্ত করার ব্যাপারে ভাবছে বিসিবি।

এশিয়া কাপের স্কোয়াডে থাকা লিটন দাস জ্বরের কারণে ধরতে পারেননি শ্রীলঙ্কার বিমান। শেষ পর্যন্ত তার বদলি হিসেবে উড়িয়ে নেওয়া হয় এনামুল হক বিজয়কে। এখনো কাজ চলছে কিভাবে লিটনকে দলে অন্তর্ভূক্ত করা হবে।

প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু সমকালকে জানিয়েছেন, ‘লিটন সুস্থ আছে। তাকে পাঠানো যায় কিনা সেটা নিয়ে আমরা আলাপ করছি। যেহেতু কিছু প্রক্রিয়ার মধ্যে দিয়ে যেতে হবে। এছাড়া ওখানেও অনেকগুলো খেলোয়াড়ের ইনজুরি কনসার্ন আছে।’

এশিয়া কাপের স্কোয়াডে এই মুহূর্তে ওপেনার হিসেবে আছেন নাঈম শেখ, তানজিদ হাসান তামিম ও এনামুল হক বিজয়। শ্রীলঙ্কার বিপক্ষে গ্রুপ পর্বের প্রথম ম্যাচে নাঈম শেখের সঙ্গে ওপেনিং করতে নেমেছিলেন তানজিদ তামিম। তবে অভিষেক ম্যাচে রানের খাতাই খুলতে পারেননি তামিম।

নাঈম শেখও বড় ইনিংস খেলতে ব্যর্থ দুই ম্যাচেই। দ্বিতীয় ম্যাচে আফগানদের বিপক্ষে মেকশিফট ওপেনার হিসেবে খেলানো হয়েছে মেহেদী হাসান মিরাজকে। তাই দলের গভীরতা বাড়াতে এবার লিটনকে এশিয়া কাপে পাঠানোর কথা ভাবছে টিম ম্যানেজমেন্ট।

সুপার ফোরের প্রথম ম্যাচে বুধবার (৬ সেপ্টেম্বর) পাকিস্তানের মুখোমুখি হবে বাংলাদেশ।

https://19fa3955dbd3c65a95c018f28b43f051.safeframe.googlesyndication.com/safeframe/1-0-40/html/container.html

আরও খবর

Sponsered content

Powered by