বরিশাল

কৃষকদের কারণে দেশ এখন খাদ্যে স্বয়ংসম্পূর্ণ: এমপি শাওন

  প্রতিনিধি ২৮ ফেব্রুয়ারি ২০২২ , ৬:১৪:৪০ প্রিন্ট সংস্করণ

মনজুরুল আলম, লালমোহন (ভোলা):

‘কৃষক বাঁচাও, দেশ বাঁচাও’ স্লোগানে ভোলার লালমোহনে উপজেলা কৃষকলীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। উপজেলা ও পৌরসভা কৃষকলীগের আয়োজনে সোমবার বিকালে লালমোহন বাজার চৌরাস্তায় এ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভোলা-৩ আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন।

সম্মেলনে মোখলেস বকশীকে লালমোহন উপজেলা কৃষকলীগের সভাপতি, শাহীন আলম মাকসুদকে সাধারণ সম্পাদক এবং আবুল বাশার কে পৌরসভা কৃষকলীগের সভাপতি ও রিপন মাহমুদ কে সাধারণ সম্পাদক ঘোষণা করেন ভোলা জেলা কৃষকলীগের সভাপতি মোঃ আল মামুন অর রশিদ।

এর আগে জাতীয়, দলীয় ও সাংগঠনিক পতাকা উত্তোলন ও বেলুন উড়িয়ে ত্রিবার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন ভোলা জেলা কৃষকলীগের সভাপতি মোঃ আল মামুন অর রশিদ।
আগামী জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনার নেতৃত্বে আবারও বাংলাদেশ আওয়ামীলীগ কে জয়যুক্ত করে রাষ্ট্রীয় ক্ষমতায় আসীন করার লক্ষে নব কমিটিকে কাজ করার আহবান জানান বক্তারা।

উপজেলা কৃষকলীগের সভাপতি মোখলেছুর রহমান এর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, সাধারণ সম্পাদক মোঃ শহীদুল ইসলাম শহীদ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, উপজেলা যুবলীগের আহবায়ক ও ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, পৌর আওয়ামী লীগের আহবায়ক শফিকুল ইসলাম বাদল, উপজেলা শ্রমিকলীগের সভাপতি জাকির হোসেন পঞ্চায়েতসহ স্থানীয় আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

আরও খবর

Sponsered content

Powered by