চট্টগ্রাম

গোলাম রব্বানী নাদিমকে হত্যার প্রতিবাদ ও খুনিদের বিচারের দাবিতে মানববন্ধন

  প্রতিনিধি ১৮ জুন ২০২৩ , ৩:৫৯:০১ প্রিন্ট সংস্করণ

মোঃ শহীদুল ইসলাম,বান্দরবান জেলা প্রতিনিধি :

অনলাইন নিউজ পোর্টাল বাংলা নিউজ টুয়েন্টিফোর.কম ও ৭১ টিভি জামালপুর জেলা প্রতিনিধি গোলাম রব্বানী নাদিমকে হত্যার প্রতিবাদ ও খুনিদের বিচারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে বান্দরবান জেলায় কর্মরত সাংবাদিক বৃন্দ।

১৮ জুন রবিবার সকালে বান্দরবানে কর্মরত সাংবাদিকদের ব্যানারে বান্দরবান  প্রেসক্লাব চত্ত্বরে জেলায় কর্মরত সাংবাদিকবৃন্দদের উপস্থিতিতে  বাংলা নিউজ টোয়েন্টিফোর.কম ও ৭১ টিভির জামালপুর জেলা প্রতিনিধি গোলাম রাব্বানী নাদিমকে হত্যার প্রতিবাদে ও খুনিদের বিচারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।
এসময় উপস্থিত ছিলেন বান্দরবান প্রেসক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মিনারুল হক, প্রথম আলো সাংবাদিক বুদ্ধ জ্যোতি চাকমা, সমকালের জেলা প্রতিনিধি উজ্জ্বল তঞ্চঙ্গ্যা, ৭১ টিভির জেলা প্রতিনিধি জহির রায়হান,  মাছরাঙা জেলা প্রতিনিধি কৌশিক দাশ, দৈনিক যুগান্তর ও এনটিভির জেলা প্রতিনিধি আলাউদ্দিন শাহরিয়ার সহ জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

এ সময় বক্তারা সাহসী সাংবাদিক গোলাম রাব্বানী নাদিমকে নৃশংস হত্যার প্রতিবাদ জানিয়ে বলেন, একজন ইউপি চেয়ারম্যানের  অপকর্মের খবর প্রকাশ করায় নির্দয়ভাবে সাংবাদিককে পিটিয়ে হত্যা করা হয়েছে।

তারা দ্রুত সময়ের মধ্যে এই হত্যার সুষ্ঠু তদন্ত ও বিচার সম্পন্ন করে খুনিদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করতে  সরকারের প্রতি আহব্বান জানান।

আরও খবর

Sponsered content

Powered by