ময়মনসিংহ

গৌরীপুরে স্কাউটের দীক্ষা গ্রহন

  প্রতিনিধি ২৬ নভেম্বর ২০২২ , ৭:৫৮:৪৫ প্রিন্ট সংস্করণ

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি :

ময়মনসিংহের গৌরীপুরে স্কাউটদের নিয়ে দিনব্যাপী ক্যাম্পিং এর মাধ্যমে সম্মিলিত দীক্ষা অনুষ্ঠান আয়োজন করা হয়। শনিবার (২৬ নভেম্বর) সকাল থেকে ডৌহাখলা ইউনিয়নের ডৌহাখলা উচ্চ বিদ্যালয়ে ক্যাম্পিং শুরু হয়। এর মাধ্যমে ডৌহাখলা, ভাংনামারি ও রামগোপালপুর ইউনিয়নের নতুন স্কাউটদের সম্মিলিত ভাবে দীক্ষা প্রদানের মাধ্যমে বিশ্ব স্কাউটসের সদস্য হিসেবে যুক্ত করা হয়েছে। অনুষ্ঠানে নতুন সদস্যদের দীক্ষিত করা হয়।
দীক্ষা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার বলেন, সামাজিক কর্মকাণ্ডে আত্মশুদ্ধি অত্যন্ত জরুরি। আত্মশুদ্ধি আমাদের ভুলগুলো থেকে শিক্ষা নিয়ে নতুনভাবে সামনে এগিয়ে যাওয়ার অনুপ্রেরণা দেয় স্কাউটিং ।

এসময় বিশেষ অতিথি ছিলেন ডৌহাখলা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি তানভীর আহমেদ সজীব, লংকা খোলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক দেওয়ান কামরুল হাসান খান, ডৌহাখলা ইউনিয়ন চেয়ারম্যান এমএ কাইয়ুম, ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি কাজিম উদ্দিন । অনুষ্ঠানের সভাপতিত্ব করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আশরাফুল ইসলাম। অনুষ্ঠানে ডৌহাখলা,রামগোপালপুর,ভাংনামারি ইউনিয়নের মাধ্যমিক স্তরের নয়টি শিক্ষা প্রতিষ্ঠান অংশ নেয়।

আরও খবর

Sponsered content

Powered by