চট্টগ্রাম

চাঁদপুরে ইউপি সদস্যকে প্রাণনাশের হুমকি: থানায় অভিযোগ

  প্রতিনিধি ২০ ফেব্রুয়ারি ২০২২ , ৬:২০:২৬ প্রিন্ট সংস্করণ

চাঁদপুর প্রতিনিধি:

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ৬নং কলাকান্দা ইউনিয়নের ৭নং ওয়ার্ড এর ইউপি সদস্য বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আঃ ছাত্তার বেপারীকে হুমকির ঘটনায় থানায় অভিযোগ করা হয়েছে।

গত মঙ্গলবার (১৫ জানুয়ারি) মতলব উত্তর থানায় অভিযোগ দায়ের করেছেন ইউপি সদস্য আঃ সাত্তার বেপারী।

অভিযোগ সূত্রে জানা যায়, আঃ ছাত্তার বেপারীর ছোট মেয়েকে অপহরন করেন পশ্চিম হানিরপাড় মুজাহিদ (১৯) ডলি বেগম (৩৯) মুক্তার খান (৪৬)। এ ব্যাপারে গেলো বছরের ৮ ই আগস্ট অভিযোগের পরিপেক্ষিতে আঃ ছাত্তার বেপারীর ছোট মেয়েকে উদ্ধার করে আসামী মুক্তারের ছেলে মুজাহিদকে আটক করে মতলব উত্তর থানা পুলিশ।

এরপর আসামী মুজাহিদসহ শিশু অপহরনের সহযোগতাকারী মুজাহিদের মা ডলি বেগম (৩৯) ও তার পিতা মুক্তার খান তাদের আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী/০৩) এর ৭/৩০ ধারায় মামলা করেন আঃ ছাত্তার বেপারী।

থানা পুলিশ কর্তৃক আটক মুজাহিদকে চাঁদপুর আদালতে প্রেরন করলে আটক মুজাহিদকে জেলখানায় প্রেরন করে। ১ মাস ১০ দিনের মতো জেলে থাকার পর আদালত থেকে জামিনে মুক্তি পান। জামিনে মুক্তি পাওয়ার পর থেকেই অপহরন মামলার আসামী মুজাহিদ (১৯) ডলি বেগম (৩৯) মুক্তার খান (৪৬) তারা মামলার বাদী ইউপি সদস্য আঃ ছাত্তার বেপারীকে ওই মামলা প্রত্যাহার না করলে তার বড় ধরনের ক্ষতি হবে বলে হুমকি প্রদান করেন। এমনকি প্রাণে মেরে ফেলারও হুমকি প্রদান করে।

এরই ধারাবাহিকতায় গত ১৫ ফেব্রুয়ারি সকাল ৯ টার সময় অপহরন মামলার আসামীরা মামলার বাদীর উপর অতর্কিত হামলা করে। এসময় স্থানীয় জনসাধারণ ছুটে এসে তাকে উদ্ধার করে। তবে ছাত্তার মেম্বারকে মারতে না পারায় মেম্বার ও প্রত্যক্ষদর্শী এবং উদ্ধার করা লোকজনকে অশ্লিল ভাষায় গালমন্দ কে তাদেরকে অপমান করে। উপস্থিত স্বাক্ষীদের সামনে প্রকাশ্যে ছাত্তার মেম্বারকে মেরে ফেলার হুমকি দেন।

ইউপি সদস্য মামলার বাদী ছাত্তার বেপারী বলেন, তারা আমাকে অনেকবার মামলা উঠিয়ে নেওয়ার জন্য হুমকি দিচ্ছে। নতুবা আমাকে প্রাণে মেরে ফেলবে বলে হুমকি দিয়ে যাচ্ছে অহরহ। যেকোনো সময় আমাকে তারা বড় ধরনের ক্ষতি করে ফেলতে পারে। আমি প্রশাসনের কাছে নিরাপত্তা ও তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহনের জন্য থানা পুলিশের শরণাপন্ন হয়েছি। গত বুধবার পুলিশ ঘটনাস্থল পরির্দশন করেছেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা মতলব উত্তর থানার এসআই পলাশ জানান, নারী ও শিশু নির্যাতন দমন আইনের মামলা সংক্রান্ত বিষয়ে মামলার বাদী ইউপি সদস্য ছাত্তার বেপারীর সাথে মামলার আসামী ডলি বেগমসহ আসামীদের মধ্যে হাতাহাতি হয়েছে। আসামীরা মামলার বাদীকে আক্রমন করেছিলো। এ বিষয়টি স্বাক্ষীদের কাছ তথ্য পাওয়া গেছে। আঃ ছাত্তার বেপারী যে বিষয়টি থানায় অভিযোগ দিয়েছেন তা তদন্ত চলছে। আইন মোতাবেক ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও খবর

Sponsered content

Powered by