বরিশাল

জমি দখলে বাধা দেয়ায় মালিককে গুম করার হুমকি

  প্রতিনিধি ৫ ফেব্রুয়ারি ২০২৩ , ৬:৩১:০৮ প্রিন্ট সংস্করণ

সাকিল আহমেদ, পাথরঘাটা বরগুনা প্রতিনিধি :

বরগুনার পাথরঘাটায় জোরপূর্বক জমি দখল করে স্থায়ী সীমানা প্রাচীর নির্মাণ করে ভবন তৈরির অভিযোগ উঠেছে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের যুগ্ম সচিবের অফিস সহায়ক সোহরাব হোসেনের বিরুদ্ধে। এতে বাধা দিলে জমির মালিক মোহাম্মদ শাহিনকে গুম করার হুমকি দেন তিনি। এর আগে একযুগ ধরে শাহিনের বাবা শাহ আলম নিখোঁজ রয়েছে। পাথরঘাটা প্রেসক্লাবে উপস্থিত হয়ে রবিবার সাংবাদিকদের কাছে লিখিত ভাবে এ অভিযোগ করেন শাহিন।

অভিযুক্ত সোহরাব হোসেন পাথরঘাটা উপজেলা কাঠালতলী ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের হোসেনপুর গ্রামের মতিউর রহমানের ছেলে এবং স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের যুগ্ম সচিবের অফিস সহায়ক।

লিখত অভিযোগে শাহিন ভোরের দর্পনকে জানান, সোহরাব হোসেন বর্তমানে স্বরাষ্ট্র দপ্তরে যুগ্ম সচিবের ক্ষমতা দেখিয়ে প্রশাসনের নাম ব্যবহার করে আমাদের জমি দখল করে ‌ যা তার মতিউর রহমান আমাদের কাছে ১৯৮৭ সালে দখল দিয়ে বুঝিয়ে দেয়। কিন্তু গত মাসের ১৯ তারিখ সেই জমিতে ক্ষমতার অপব্যবহার করে জমি দখল করে পাকা ভবন নির্মাণ করার চেষ্টা করেন। তাৎক্ষণিক ভাবে উপজেলা প্রশাসনকে জানালে পুলিশ পাঠিয়ে কাজ বন্ধ করে দেয়। পরে পুলিশ চলে গেলে আবারো কাজ শুরু করে।

তিনি আরো আমাদের জমির দখল করার বিষয়ে তার কাছে যোগাযোগ করলে তিনি মুঠোফোনে আমাকে গুম করার ভয়ভীতি প্রদর্শন করেন। যার কল রেকর্ড সংরক্ষণ আছে।

অভিযুক্ত সোহরাব হোসেন বিষয়টি অস্বীকার করে ভোরের দর্পনকে জানান, আমি আমার জমিতেই ভবন তৈরি করতেছি। এর আগে এজমি নিয়ে সালিশ বৈঠক হলেও আমাদের প্রতিপক্ষ তা মানে না।

আরও খবর

Sponsered content

Powered by