চট্টগ্রাম

জেলা ছাত্রলীগের পক্ষ হতে এসএসসি পরীক্ষার্থীদের সেবা সামগ্রী বিতরণ

  প্রতিনিধি ৩০ এপ্রিল ২০২৩ , ৫:২৫:৫৯ প্রিন্ট সংস্করণ

মোঃ শহীদুল ইসলাম,বান্দরবান জেলা প্রতিনিধি :
বান্দরবান জেলা ছাত্রলীগের আয়োজনে বান্দরবান জেলা সদরের তিনটি পরীক্ষা কেন্দ্রে এবারে অনুষ্ঠিত এসএসসি ও দাখিল পরিক্ষায় অংশগ্রহণকারী ছাত্র,ছাত্রীদের মাঝে বিনামূল্যে পানি ও পরীক্ষার সময় সূচি বিতরণ করা হয়েছে।
৩০ শে এপ্রিল (রবিবার) সকাল দশটা থেকে জেলা ছাত্রলীগের সভাপতি অং ছাই উ পুলু এর নেতৃত্বে জেলা সদরের বান্দরবান সরকারি উচ্চ বিদ্যালয়,বান্দরবান সরকারি গার্লস হাই এবং ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ সহ মোট তিনটি পরীক্ষা কেন্দ্রের বাহিরে বুথ স্থাপন করে পরীক্ষা দিতে আশা ছাত্র ছাত্রীদের মাঝে বিনামূল্যে পানি ও একটি করে রুটিন প্রদান করা হয়।
এ বিষয়ে জেলা ছাত্রলীগের সভাপতি অং ছাইং উ পুলু বলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এর সৌজন্যে বান্দরবান জেলা ছাত্রলীগের আয়োজনে পরীক্ষায় অংশগ্রহণ কারী ছাত্র ছাত্রীদের মাঝে এ সকল সেবা সামগ্রী বিতরণের ব্যাবস্থা গ্রহণ করা হয়েছে এসময় জেলা ছাত্রলীগের সভাপতি পার্বত্য মন্ত্রীর পক্ষ হতে  এবারের এসএসসি ও দাখিল পরিক্ষায় অংশগ্রহণ কারী  পরীক্ষার্থীদের শুভচ্ছা ও অভিনন্দন জানান।
এসময় উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন মানিক,বান্দরবান সরকারি কলেজ ছাত্রলীগের আহ্বায়ক টিপু দাশ সহ জেলা ও কলেজ ছাত্রলীগের নেতৃবৃন্দ।

আরও খবর

Sponsered content

Powered by