রংপুর

ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ৪ : আহত ১

  প্রতিনিধি ২৪ জুন ২০২০ , ৮:১৫:১৯ প্রিন্ট সংস্করণ

ঠাকুরগাঁও/বালিয়াডাঙ্গী প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীর কাদশুকা নামক স্থানে ট্রাকের সাথে পাগলুর মুখোমুখি সংঘর্ষের ঘটনায় ৪ জন নিহত হয় ও এক শিশু আহত হয়। মঙ্গলবার রাতে বালিয়াডাঙ্গী-ঠাকুরগাঁও মহাসড়কের কাদশুকা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।
ঘটনাস্থলেই ২ জনের এবং হাসপাতালে নেওয়ার পর আরও একজনের মৃত্যু হয়। পাগলুর ড্রাইভারের শারীরিক অবস্থার অবনতি হলে তাকে রাতেই রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। সেখানে চিকিৎসাধিন অবস্থায় গতকাল বুধবার তার মৃত্যু হয়। নিহতরা হলেন, নওগাঁও ধামুরহাট ভাভকুন্ড গ্রামের উকি উদ্দিন সরকারের ছেলে ইয়াকুব আলী (৫৫), বালিয়াডাঙ্গী কালমেঘ শুকানীপাড়া গ্রামের মৃত ওহাব মেম্বারের চেলে সাদেকুল ইসলাম (৩০), বালিয়াডাঙ্গী পারিয়া শালডাঙ্গা গ্রামের মাইজুদ্দিন মজর আলীর স্ত্রী বানু বেগম (৩৫) ও পাগলু চালক বালিয়াডাঙ্গী লালাপুর গ্রামের সলেমান আলীর ছেলে শহিদুল ইসলাম।
এ ঘটনায় বানুর ৩ বছরের শিশু রহিমুল্লাহ গুরুতর আহত হয়ে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। ঘটনার পর পরই ট্রাকের ড্রাইভার ও হেলপার পলাতক রয়েছেন। ট্রাক ও পাগলুটিকে আটক করে বালিয়াডাঙ্গী থানায় নিয়ে যাওয়া হয়েছে।

আরও খবর

Sponsered content

Powered by