রংপুর

তেঁতুলিয়া হাসপাতাল পেল নতুন অ্যাম্বুলেন্স

  প্রতিনিধি ১১ আগস্ট ২০২১ , ৮:১০:৩৭ প্রিন্ট সংস্করণ

তেঁতুলিয়া (পঞ্চগড়) প্রতিনিধি :

পঞ্চগড়ের তেঁতুলিয়ায় স্বাস্থ্যসেবার গতিশীলতায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পেল নতুন আরেকটি অ্যাম্বুলেন্স। দীর্ঘদিন থেকে উপজেলার প্রায় দুই লাখ জনগোষ্ঠীর ৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে মাত্র একটি অ্যাম্বুলেসে চলছিল মুমুর্ষ রোগী পরিবহনে জরুরী সেবা। এতে করে স্থানীয় জনসাধারণদের মুমুর্ষ রোগী পরিবহনে পোহাতে হতো চরম ভোগান্তি।

করোনার সংকটকালীন সময়ে স্বাস্থ্য কমপ্লেক্সে নতুন অ্যাম্বুলেন্স যুক্ত হওয়ায় উপজেলার সাধারণ মানুষের দীর্ঘদিনের দুর্ভোগের অবসান ঘটলো। স্বাস্থ্য মন্ত্রণালয় থেকে আধুনিক সুবিধা সম্বলিত অ্যাম্বুলেন্সটি হস্তান্তরের পর বুধবার দুপুরে উপজেলা পরিষদ প্রাঙ্গনে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. আবুল কাশেমের সভাপতিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নতুন অ্যাম্বুলেন্সটির আনুষ্ঠানিক উদ্বোধন করেছেন পঞ্চগড়-১ আসনের সংসদ সদস্য মজাহারুল হক প্রধান।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ও আ.লীগের সাধারণ সম্পাদক কাজী মাহমুদুর রহমান ডাবলু, নির্বাহী কর্মকর্তা সোহাগ চন্দ্র সাহা, ভাইস চেয়ারম্যান ইউসুফ আলী, আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ইয়াসিন আলী মন্ডল ও সদর ইউপি চেয়ারম্যান কাজী আনিছুর রহমান প্রমুখ।

আরও খবর

Sponsered content

Powered by