ময়মনসিংহ

বকশীগঞ্জে কমিউনিটি ক্লিনিক নির্মাণ কাজের শুভ উদ্বোধন

  প্রতিনিধি ৩১ মে ২০২৩ , ৫:২৯:৪৭ প্রিন্ট সংস্করণ

মতিন রহমান,বকশীগঞ্জ(জামালপুর)প্রতিনিধিঃ

স্বাস্থ্য সেবা মানুষের দোড় গোরায় পৌছে দিতে জামালপুর জেলার বকশীগঞ্জে কমিউনিটি ক্লিনিক ভবনের নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেছেন পৌরসভার মেয়র নজরুল ইসলাম সওদাগর।

বুধবার (৩১ মে) সকাল ১০টায় সদর ইউনিয়নের ঝালরচর ও পৌরসভার ধুমালীপাড়ার শেষ এলাকায় কমিউনিটি ক্লিনিক টি নির্মাণ করা হচ্ছে। জামালপুর স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর বাস্তবায়নে প্রায় ৩৪ লক্ষ ৩১ হাজার টাকা ব্যয়ে কমিউনিটি ক্লিনিক টি নির্মাণ কাজ করছেন ঠিকাদারী প্রতিষ্ঠান মেসার্স জনি এন্টার প্রাইজ।

উদ্ধোধন কালে উপস্থিত ছিলেন,বকশীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মুহাম্মদ আজিজুল হক, বকশীগঞ্জ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলমগীর কবির আলমাছ, ভুমি দাতা ডাঃ আমানউল্লাহ, প্যানেল মেয়র মিজানুর রহমান মিজান, কাউন্সিলর হারুন অর রশিদসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বকশীগঞ্জ পৌর মেয়র নজরুল ইসলাম সওদাগর বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখে হাসিনা স্বাস্থ্য সেবা প্রান্তিক মানুষের দোড় গোরায় পৌছে দিতে কমিউনিটি ক্লিনিক চালু করেছেন। এখান থেকে যে কোন রোগী প্রাথমিক চিকিৎসা নিতে পারবেন। তিনি সকল জন সাধারণকে কমিউনিটি ক্লিনিক এর সেবা নেয়ার আহ্ববান জানান।

আরও খবর

Sponsered content

Powered by