ময়মনসিংহ

বকশীগঞ্জে মেয়েকে ধর্ষণের অভিযোগে লম্পট পিতা গ্রেফতার

  প্রতিনিধি ৬ আগস্ট ২০২২ , ৮:৩৩:১২ প্রিন্ট সংস্করণ

মতিন রহমান, বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি:

জামালপুরের বকশীগঞ্জে কিশোরী কন্যাকে ধর্ষণের অভিযোগে লম্পট পিতাকে গ্রেফতার করেছে বকশীগঞ্জ থানা পুলিশ। শুক্রবার রাতে পুুলিশ অভিযান চালিয়ে জামালপুরের রানীগঞ্জ পতিতা পল্লী থেকে তাকে গ্রেফতার করে। এ ঘটনায় কিশোরীর মা বাদী হয়ে বকশীগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন। বকশীগঞ্জ সদর ইউনিয়নের সূর্যনগর গ্রামে এ ঘটনা ঘটে। লম্পট রানা মৃর্ধা একই এলাকার শফি মৃর্ধার ছেলে।

জানা যায়, পারিবারিক কলহের জেরে গত ৩ আগষ্ট বকশীগঞ্জ সদর ইউনিয়নের সূর্যনগর গ্রামের রানা মৃর্ধার সাথে তার স্ত্রী মুক্তা বেগমের ঝগড়া হয়। ঝগড়ার এক পর্যায়ে স্ত্রী মুক্তা বেগমকে মারধোর করেন রানা মৃর্ধা। এতে মুক্তা বেগম রাগ করে বাপের বাড়ি চলে যান। বাড়িতে কেউ না থাকায় ওই দিন দিবাগত রাতে রানা মৃর্ধা তার কিশোরী কন্যা রানী মৃর্ধাকে (১৩) ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। পরের দিন সকালে রানী মৃর্ধা ঘটনাটি তার মাকে জানায়। এরপর থেকেই পলাতক ছিলো লম্পট পিতা রানা মৃর্ধা। এই ঘটনায় কিশোরীর মা মুক্তা বেগম বকশীগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেন। অভিযোগের পর পুলিশ অভিযান চালিয়ে শুক্রবার জামালপুর পতিতাপল্লী থেকে লম্পট রানাকে গ্রেফতার করে।
এ ব্যাপারে বকশীগঞ্জ থানার ওসি তরিকুল ইসলাম জানান,ঘটনার প্রাথমিক সত্যতা মিলেছে। ভিকটিমকে উদ্ধার করে ডাক্তারী পরীক্ষার জন্য জামালপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে এবং শনিবার দুপুরে আসামী লম্পট রানা মৃর্ধাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

 

আরও খবর

Sponsered content

Powered by