ঢাকা

বঙ্গবন্ধুর সমাধিতে জয় বাংলা রাষ্ট্রীয় স্লোগান পরিষদের কেন্দ্রীয় নেতৃবৃন্দের শ্রদ্ধা

  প্রতিনিধি ২৩ আগস্ট ২০২৩ , ৬:৫৭:১০ প্রিন্ট সংস্করণ

বঙ্গবন্ধুর সমাধিতে জয় বাংলা রাষ্ট্রীয় স্লোগান পরিষদের কেন্দ্রীয় নেতৃবৃন্দের শ্রদ্ধা

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন জয় বাংলা রাষ্ট্রীয় স্লোগান পরিষদের কেন্দ্রীয় নেতৃবৃন্দ। 

আজ বুধবার (২৩ আগস্ট) দুপুরে জয় বাংলা রাষ্ট্রীয় স্লোগান পরিষদের সভাপতি ও সুপ্রীম কোর্ট বারের সাধারণ সম্পাদক ড. বশির আহমেদ এবং বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি নিজামুল হক নাসিমের নেতৃত্বে পরিষদের অন্যান্য নেতৃবৃন্দ বঙ্গবন্ধু সমাধিসৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে তাঁর প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন।

এসময় জয় বাংলা রাষ্ট্রীয় স্লোগান পরিষদের গোপালগঞ্জ জেলা শাখার সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এড. মুন্সী আতিয়ার রহমান, ডেপুটি অ্যাটর্নি জেনারেল অব বাংলাদেশ মো. গিয়াস উদ্দিন, জয় বাংলা রাষ্ট্রীয় স্লোগান পরিষদ গোপালগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক এনায়েত হোসেন ও জয় বাংলা রাষ্ট্রীয় স্লোগান পরিষদ গোপালগঞ্জ শহর শাখার সাধারণ সম্পাদক এড. ফয়সল সিদ্দিকী, বঙ্গবন্ধু সরকারি কলেজের অধ্যক্ষ অধ্যাপক মো. ওহিদ আলম লস্কর, ১০১ নং উত্তর গোপালগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জয়নব খানম, প্রধান শিক্ষক প্রদীপ কুমার শিকদার, বঙ্গবন্ধু সরকারি কলেজের শিক্ষক -শিক্ষার্থী সহ জয় বাংলা রাষ্ট্রীয় স্লোগান পরিষদের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে নেতৃবৃন্দ পবিত্র ফাতেহা ও দরুদ পর শেষে ‘৭৫ -এর ১৫ আগস্ট বঙ্গবন্ধু ও তাঁর পরিবারে নিহত সকল শহীদের রুহের মাগফেরাত কামনায়, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করেন। 

এর আগে বেলা ১১টায় গোপালগঞ্জ শেখ ফজলুল হক মণি অডিটরিয়ামে মহামান্য সুপ্রীম কোর্টের মাননীয় বিচারপতি এফ আর এম নাজমুল আহসান এবং মাননীয় বিচারপতি কে এম কামরুল কাদের কর্তৃক গত ১০/০৩/২০২০ ইং তারিখে ঘোষিত জয় বাংলা রাষ্ট্রীয় স্লোগান রায়ের তাৎপর্য শীর্ষক সেমিনার ও জয় বাংলা শেখ রাসেল মেধাবৃত্তি এবং গোপালগঞ্জের শ্রেষ্ঠ শিক্ষকদের সম্মাননা প্রদান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জয় বাংলা রাষ্ট্রীয় স্লোগান পরিষদের গোপালগঞ্জ জেলা শাখার সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এড. মুন্সী আতিয়ার রহমান। উক্ত সেমিনারের উদ্বোধন করেন জয় বাংলা রাষ্ট্রীয় স্লোগান পরিষদের সভাপতি ও সুপ্রীম কোর্ট বারের সাধারণ সম্পাদক ড. বশির আহমেদ। 

আরও খবর

Sponsered content

Powered by