ঢাকা

বঙ্গবন্ধুর সমাধিতে জাতীয় প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দের শ্রদ্ধা 

  প্রতিনিধি ১৭ জানুয়ারি ২০২৩ , ৪:৪৭:০৪ প্রিন্ট সংস্করণ

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জঃ 

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন জাতীয় প্রেসক্লাবের নেতৃবৃন্দ।

সোমবার (১৬ জানুয়ারি) দুপুর ২টায় জাতীয় প্রেসক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন ও সাধারণ সম্পাদক শ্যামল দত্ত -এর নেতৃত্বে জাতির পিতার সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেন জাতীয় প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দ।

এসময় সহ-সভাপতি রেজোয়ানুল হক রাজা, যুগ্ম-সাধারণ সম্পাদক আইয়ুুব ভূঁইয়া, যুগ্ম-সাধারণ সম্পাদক আশরাফ আলী, কোষাধ্যক্ষ সাহেদ চৌধুরী, সদস্য ফরিদ হোসেন, কাজী রওনাক হোসেন, সাহানাজ সিদ্দিকী সোমা, কল্যাণ সাহা, জুলহাস আলম প্রমুখ উপস্থিত ছিলেন।

শ্রদ্ধা নিবেদন শেষে জাতীয় প্রেসক্লাবের নেতৃবৃন্দ দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করেন।
পরে পবিত্র ফাতেহা ও দুরুদ পাঠ শেষে ‘৭৫-এর ১৫ আগস্ট বঙ্গবন্ধু ও বঙ্গমাতা সহ তার পরিবারে নিহত সকল শহীদের রুহের মাগফেরাত কামনায়, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করেন।

বঙ্গবন্ধু সমাধিতে জাতীয় প্রেস ক্লাবের নেতৃবৃন্দরা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা এবং বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার রূপকল্প ২০৪১ বাস্তবায়নের মাধ্যমে সুখী সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণের সকল বাধা অতিক্রম করে জাতীয় স্বার্থে কাজ করার অঙ্গীকার সহ অসাম্প্রদায়িক বাংলাদেশ বিনির্মাণের শপথ গ্রহণ করেন। এরপর বঙ্গবন্ধু ভবনে সংরক্ষিত পরিদর্শন বইতে মন্তব্য লিখে স্বাক্ষর করেন।

আরও খবর

Sponsered content

Powered by