বরিশাল

বরগুনার বেতাগীতে মাদক, সন্ত্রাস ও চাঁদাবাজ মুক্ত করার প্রত্যয়করলেন (ওসি)কাজী শাখাওয়াত হোসেন তপু

  প্রতিনিধি ৩১ অক্টোবর ২০২০ , ১:১৮:৪২ প্রিন্ট সংস্করণ

সোহরাব, বরগুনা সংবাদদাতাঃ
মাদক ও সন্ত্রাসমুক্ত বেতাগী গড়ার প্রত্যয় ব্যক্ত করেছেন বেতাগী থানার অফিসার ইনচার্জ (ওসি) শাখাওয়াত হোসেন  তপু। তিনি বেতাগী থানা কর্মস্থলে যোগদান করেন। ১৩ মার্চ ২০২০
এর আগে তিনি ঝালকাঠি জেলা কাঠালিয়া থানার ওসি তদন্ত হিসেবে সাফল্যের সাথে কর্মরত ছিলেন।
তিনি কর্মরত থাকাকালীন কোনো ধরনের মাদক, সন্ত্রাস, চাঁদাবাজ, চুরি-ছিনতাইসহ কোনো ধরনের অপরাধমূলক কর্মকাণ্ডের সাথে আপোষ করেননি। ( ওসি) কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, বেতাগী থানা এলাকা মাদককে জিরো টলারেন্সে আনতে সবধরনের আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে।
তিনি আরও বলেন, সম্প্রতি মাদকের অবস্থান জিরো টলারেন্সে নিয়ে আসার লক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রী যে দিক নির্দেশনা দিয়েছেন তারই অংশ হিসেবে পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ মহোদয় বলেছেন, বাংলাদেশ থেকে মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ চিরতরে নির্মূল করা হবে।
মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর ঘোষিত অঙ্গীকার বাস্তবায়নে বরগুনা জেলা পুলিশ সুপার মারুফ হোসেন(পিপিএম) মহোদয়ের এর দিক নির্দেশনায় আমাদের পথ চলা মাদকের বিরুদ্ধে কঠোর অবস্থান নিয়ে প্রতিনিয়ত নানামুখী কার্যক্রম চালিয়ে যাচ্ছি। বেতাগী থানায় চলতি মাসে ৬ টি মাদক মামলা হয়েছে। আটজনকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছি। আপনাদের মিডিয়া কর্মীদের সহযোগিতা কামনা করছি। মিডিয়া হলো আমাদের আয়না।

আরও খবর

Sponsered content

Powered by