চট্টগ্রাম

বিজয়নগরে স্ত্রীর সাথে প্রতারণায় আত্মগোপনের অভিযোগ

  প্রতিনিধি ১৩ জুন ২০২৩ , ৬:৪০:৩৮ প্রিন্ট সংস্করণ

আলমগীর হোসেন বিজয়নগর প্রতিনিধি ব্রাহ্মণবাড়িয়া :

পৃথিবীতে প্রত্যেক মা-বাবার আশা-আকাঙ্ক্ষা নিজ সন্তানের উজ্জল ভবিষ্যত। এমনি বিচ্ছিন্ন ঘটনায় ব্রাহ্মণবাড়িয়া বিজয়নগর উপজেলায় সাতগাঁও মাদ্রাসা পাড়ার বাচ্চু মিয়ার কন্যা পারভীন আক্তার (২৩) দুই বছরের পুত্র সন্তান নিয়ে হতাশায় নিরুপায় দিনাপাত করিতেছে।

অভিযোগ সূত্রে জানা যায়, গত চার বছর আগে হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানার মাধবপুর গ্রামের, মৃত সিরাজ উল্লার ছেলে মোহাম্মদ জলিল মিয়ার (২৭) সাথে পারিবারিক সম্মতিতে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। কি করবে গ্রামের সহজ সরল পারভীন বিয়ের পর থেকেই প্রতারিত পারভিন, বাবার টানা হেঁচড়া সংসার থেকে বিভিন্ন সময় প্রতারক অর্থলিপসু জলিলের অর্থ চাহিদা মেটাত, কোন সময় ২০ হাজার কোন সময় ৫০ হাজার, বিভিন্ন অজুহাতে আদায় করত যৌতুক। কোন এক সময় পারভিন জলিলের চরিত্র বুঝতে পেরে চাহিদা অনুযায়ী অর্থ প্রদানে অনীহা প্রকাশ করলে, শুরু হয় বিভিন্ন মানসিক ও শারীরিক নির্যাতন।

এভাবে কিছুদিন চলার পর গত ২০২২ ইং সালে প্রতারক জলিল তার স্ত্রীর অগোচরে নিজেকে আত্মগোপন রেখে প্রবাসে পাড়ি জমান (ওমান) সেখানে গিয়েও স্ত্রী সন্তানের কোন খোঁজ খবর নেয়নি। বর্তমানে সেই অধুরা পারভীন অপেক্ষমান থেকে পথ চেয়ে থাকতে থাকতে জানতে পারলো সেই জলিল জুন ২০২৩ সালে ওমান থেকে কোন এক বাঙালি নারীকে বিয়ে করে জলিলের ছোট বোনজামাই আকবর আলী ও চাচাতো ভাই শামীম এর সহযোগিতায় নিজ দেশে তাদের নির্দেশিত বাসস্থানে আবাসিত অবস্থায় আছেন।

এ বিষয়ে প্রতারিত ও শিশু জননী নিরীহ সহজ সরল পারভীন জাতীয় দৈনিক ভোরের দর্পণকে বলেন, আমি খুবই স্বামী ভক্ত, কেন যেন এমন প্রতারক জুটছে আমার কপালে, আমি তো কোন অন্যায় করিনি, আমি দুই বছর যাবত স্বামীহারা গরিব বাবার উপর ভরণপোষণের বুঝা হয়ে আছি। জলিল আমাকে অনেক ক্ষতি করেছে অনেক টাকা পয়সা খাইছে, কোন খোজ খবর নিচ্ছে না বাচ্চারও কোন খোঁজ খবর নিচ্ছে না। এখন শুনছি সে ওমান থেকে এসে এক মহিলার সাথে বিয়ে করে ওর বোনজামাই ও চাচাতো ভাই এর প্ররোচনায় দেশে বসবাস করছে। আমি বিভিন্ন সরকারি সংস্থানে অভিযোগ করেছি সুষ্ঠু বিচারের আশায়, জলিলকে ধরিয়ে বিচারের আওতায় আনার জন্য সরকারের সহযোগিতা চাচ্ছি।

এ বিষয়ে চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ বলেন, আমরা অভিযোগটি হোয়াটসঅ্যাপে পেয়েছি, এটা একটা পারিবারিক সমস্যা, স্থানীয় জনপ্রতিনিধিদের নিয়ে সমাধার চেষ্টার বিষয়, এবং অভিযোগে দিন তারিখ উল্লেখ নেই কি নিয়ে আমি তদন্ত করব? তবুও অভিযোগকারীকে আমার অফিসে পাঠান বিষয়টা আমি দেখব।

আরও খবর

Sponsered content

Powered by