চট্টগ্রাম

বিজয়নগর চান্দুরা ইউনিয়ন নির্বাচনে আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ ও প্রার্থীদের মতবিনিময়

  প্রতিনিধি ৪ ডিসেম্বর ২০২১ , ৬:৫৭:৫৬ প্রিন্ট সংস্করণ

আলমগীর হোসেন, বিজয়নগর প্রতিনিধি:

চতুর্থ ধাপে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার ১০টি ইউনিয়নের ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে ব্যতিক্রমী প্রচেষ্টার মাধ্যমে আইনশৃঙ্খলা রক্ষা ও সার্বিক পরিস্থিতি শান্তিপূর্ণ রেখে অবাধ সুষ্ঠ ও শান্তিপূর্ণ সর্বজন গ্রহণযোগ্য নির্বাচন আয়োজনে নির্বাচন কমিশনের পাশাপাশি পুলিশ প্রশাসনের উদ্যোগে প্রার্থী, ভোটার ও পুলিশ এই তিন পক্ষকে মুখামুখি দাঁড় করানোর মাধ্যমে প্রার্থী ও সমর্থকদের কাছ থেকে কমিটমেন্ট আদায় করে নেন পুলিশ প্রশাসন।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে ৪ ডিসেম্বর শনিবার সকাল ১০ টায় ইছাপুরা ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে উক্ত ইউনিয়নের ৫ চেয়ারম্যান প্রার্থীসহ সাধারণ সদস্য ২৬ জন ও সংরক্ষিত মহিলা ওয়ার্ডের ৮ জন প্রার্থী এবং চান্দুরা ডাকবাংলা খেলার মাঠে দুপুর ১২ টায় চান্দুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী ১১ জন,সাধারণ ওয়ার্ডের সদস্য পদে ৩৫ জন ও সংরক্ষিত ওয়ার্ডের মহিলা প্রার্থী ১৩ জনের নির্বাচনী মাঠে আইনশৃংলা স্বাভাবিক রাখা ও নির্বাচনের আচরণবিধি নিয়ে প্রার্থীদের সাথে পুলিশের মতবিনিময় সভা তিন পক্ষই মন খুলে খোলামেলা আলোচনার মাধ্যমে শান্তিপূর্ণ নির্বাচন সম্পন্ন করার কমিটমেন্ট আবদ্ধ হন।

এ সময় চান্দুরা ইউনিয়নের তরুণ ও সুশিক্ষিত চেয়ারম্যান প্রার্থী নুরুল হক নিয়াজ তার ব্যক্তিত্বের প্রশংসনীয় বক্তব্যে প্রকাশ করে বলেন, সে চান্দুরা ইউনিয়ন বাসিকে একটি শিক্ষিত সমাজ হিসেবে গড়ে তুলতে চান, পাশাপাশি দুর্নীতি ও মাদক মুক্ত করতে চান। এবং সে নিজ ও তার কর্মী দারা আইনশৃঙ্খলার কোন অবনতি ঘটবে না বলে স্বীকার করেন। এবং নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করবেন না বলে তার বুদ্ধিমত্তা ও প্রশংসনীয় বক্তব্য সম্পন্ন করেন।

এ মতবিনিময় সভায় থানা অফিসার ইনচার্জ (ওসি) মির্জা মোহাম্মদ হাসান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার ( সদর – বিজয়নগর) সার্কেল মোঃ মোজাম্মেল হোসেন রেজা। এ সময় প্রশাসনের পক্ষ থেকে বিজয়নগর থানা ওসি ও অতিরিক্ত পুলিশ সুপার ( সদর – বিজয়নগর) সার্কেল মোঃ মোজাম্মেল হোসেন রেজা বলেন, সুষ্ঠু ও সুন্দর নির্বাচন উপহার দেয়ার লক্ষ্যে তাদের ভূমিকা অতুলনীয় থাকবে, পাশাপাশি প্রার্থী ভোটারদের সহযোগিতা কামনা করেন।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিজয়নগর উপজেলা প্রেসক্লাবের আহবায়ক মোঃ কামরুল হাসান শান্ত, ও দৈনিক ভোরের দর্পণ সাংবাদিক আলমগীর হোসেন ও সকল প্রার্থী, স্ব স্ব বিট অফিসার, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, সুশীল সমাজ, সচেতন মহল, সর্বস্তরের ভোটারগন।

আরও খবর

Sponsered content

Powered by