খুলনা

বিয়ের আসর থেকে বর উঠে যাওয়ায় কনের আত্মহত্যা

  প্রতিনিধি ২ ডিসেম্বর ২০২৩ , ৩:৪৮:০১ প্রিন্ট সংস্করণ

বিয়ের আসর থেকে বর উঠে যাওয়ায় কনের আত্মহত্যা

খুলনার পাইকগাছার লতা ইউনিয়নে মুনকিয়া গ্রামে লগ্ন পেরিয়ে যাওয়ায় বিয়ে না করে বর চলে যাওয়ায় গলায় রশি পেঁচিয়ে মিতু মণ্ডল (১৯) নামের এক তরুণীর আত্মহত্যার অভিযোগ উঠেছে।

শুক্রবার (০১ ডিসেম্বর) সন্ধায় গলায় রশি প্যাঁচানো অবস্থায় ঘরের আড়ার সঙ্গে ঝুলন্ত অবস্থায় তাঁকে পাওয়া যায়। এ সময় মিতুর বাবা তাকে নামিয়ে পাইকগাছা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা সাড়ে আটটার দিকে মিতু মণ্ডল মারা যান। এ ঘটনায় মৃত্যুর প্ররোচনায় থানায় মামলা হয়েছে।

মিতু মণ্ডলের বাবা ঠাকুরদাশ মণ্ডল বলেন, ‘আমার মেয়ের সঙ্গে বটিয়াঘাটা উপজেলার কায়ুমখালীর কৃষ্ণ মণ্ডলের ছেলে সুদিপ্ত মণ্ডলের (২২) গত সোমবার বিয়ের দিন ধার্য ছিল। ছেলে মেয়ের বাড়ি বিয়েতে সঠিক সময় না আসায় লগ্ন পেরিয়ে যায়। পরের লগ্নে বিয়ে দিতে চাইলে ছেলের বাবা রাজি হননি। পরে ছেলের বাবার সঙ্গে কথা-কাটাকাটি হয়।

এক পর্যায় ছেলে বিয়ের আসর থেকে চলে যায়। মেয়ে সে থেকে মানসিক ভাবে ভেঙে পড়ে। এই কারণে গত শুক্রবার সন্ধার দিকে গলায় রশি পেঁচিয়ে ঘরের আড়ায় ঝুলে পড়ে। তাকে নামিয়ে পাইকগাছা হাসপাতালে নিয়ে আসি। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে আটটার দিকে সে মারা যায়।’

Powered by