দেশজুড়ে

রায়পুরে ২৯০০ পরিবার পেলো সহায়তা

  প্রতিনিধি ৩১ মার্চ ২০২৪ , ৭:৪১:৪৩ প্রিন্ট সংস্করণ

রায়পুরে ২৯০০ পরিবার পেলো সহায়তা

ব্যক্তি উদ্যোগে লক্ষ্মীপুরের রায়পুরে ২৯০০ অসহায় পরিবারকে নগদ অর্থ ও বস্ত্র দিয়ে সহায়তা করা হয়েছে। উপজেলার রাখালিয়া চৌধুরী পরিবারের ঈদগাহ মাঠে আজ রোববার (৩১ মার্চ) এগুলো বিতরণ করা হয়।

চৌধুরী পরিবারের সন্তান শিক্ষানুরাগী ও ব্যবসায়ী আলহাজ মাহমুদ হাসান চৌধুরী টিটুর উদ্যোগে এগুলো দেওয়া হয়। উপহার পেয়ে আনন্দে আপ্লুত বেল্লাল ব্যাপারী (৩৫) বলেন ‘উপহারটি শুধু ঈদের আনন্দ নয়, এটি আমাদের প্রতি তাঁর ভালোবাসা। ’নগদ অর্থ পেয়ে জেসমিন আক্তার (৩০) বলেন ‘এ টাকায় ঈদের দিন অন্তত: ভালো কিছু খেতে পারব। আল্লাহ তাঁকে আরো অনেক বড় করুক।

’ব্যবসায়ী আলহাজ মাহমুদ হাসান চৌধুরী টিটু (৫০) বলেন ‘ঈদের আনন্দ ভাগাভাগি করে উদ্‌যাপন করতে পছন্দ করি। সামর্থ্য অনুযায়ী প্রতিবেশীদের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি। মানবতার কল্যাণে মানুষ মানুষের পাশে দাঁড়ালে এলাকা, দেশ তথা বিশ্ব পরিবর্তন হয়ে যাবে।

নারায়নগঞ্জে আমি আসহাবুল কোরআন ইসলামি একাডেমি, মা জাহানারা ইসলামিয়া মহিলা একাডেমি ছাড়াও বেশ কয়েকটি অরাজনৈতিক সামাজিক ও সেবামূলক তিনি পরিচালনা করে যাচ্ছি।

’বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট ইউসুফ জালাল কিসমত, ৪ নং সোনাপুর ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান রিয়াজ উদ্দিন,চৌধুরী পরিবারের সদস্য আবু সাঈদ চৌধুরী শাকিল, আবু সায়েম চৌধুরী, দেলোয়ার হোসেন প্রমুখ।

আরও খবর

Sponsered content

Powered by