দেশজুড়ে

লক্ষ্মীপুরে অস্ত্রসহ হত্যা মামলার আসামি গ্রেপ্তার

  প্রতিনিধি ২৬ অক্টোবর ২০২৩ , ৬:২৯:৩৯ প্রিন্ট সংস্করণ

লক্ষ্মীপুরে অস্ত্রসহ হত্যা মামলার আসামি গ্রেপ্তার

লক্ষ্মীপুরে ২টি এলজি ও ২০ রাউন্ড কার্তুজসহ যুবলীগ নেতা আলাউদ্দিন হত্যা মামলার আসামি ইউছুফ ভূঁইয়া প্রকাশ ছোট ইউছুফকে (২৪) গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৬ অক্টোবর) বিকেলে পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ তারেক বিন রশিদ প্রেস ব্রিফিং করে বিষয়টি নিশ্চিত করেন।

এর আগে ভোরে সদর উপজেলার বশিকপুর ইউনিয়নের কাশিপুর গ্রামের নিজ বাড়ি থেকে জেলা গোয়েন্দা পুলিশ তাকে গ্রেপ্তার করে। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় হত্যা, অস্ত্র, ডাকাতি ও মাদকসহ ৭ টি মামলা রয়েছে। 

গ্রেপ্তার ইউছুফ কাশিপুর গ্রামের বদিউজ্জামানের ছেলে। 

এসপি তারেক বিন রশিদ জানান, ইউছুফ বশিকপুরের যুবলীগ নেতা আলাউদ্দিন হত্যা মামলার এজাহারভূক্ত ৩ নম্বর আসামি। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় ৭ টি মামলা রয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা পুলিশ তাকে গ্রেপ্তার করে। এসময় তার কাছ থেকে দেশীয় তৈরি দুটি এলজি ও ২০ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়। জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আবুল বাশার বাদি হয়ে তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলার করবেন। পরে তাকে লক্ষ্মীপুর আদালতে সৌপর্দ করা হবে। 

প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত জেলা পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) আবু বকর ছিদ্দিক, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইমস এন্ড অপস) হাসান মোস্তফা স্বপন, জেলা পুলিশের বিশেষ শাখার প্রধান (ডিআইওয়ান) একেএম আজিজুর রহমান মিয়া ও জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাহাদাত হোসেন টিটো উপস্থিত ছিলেন। 

প্রসঙ্গত, ২০২২ সালের ৩০ সেপ্টেম্বর রাতে সদর উপজেলার বশিকপুর ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি আলাউদ্দিনকে গুলি করে হত্যা করা হয়। পরদিন তার ছেলে মেহেদি হাসান আকাশ বাদী হয়ে ১৪ জনের নাম উল্লেখ ও ২০ জনকে অজ্ঞাত আসামি করে মামলা দায়ের করেন।

আরও খবর

Sponsered content

Powered by