চট্টগ্রাম

লক্ষ্মীপুরে সাত্তার ট্রাস্টের ১২ হাজার শীতবস্ত্র বিতরণ শুরু 

  প্রতিনিধি ৭ জানুয়ারি ২০২৩ , ৫:৫৮:৫৬ প্রিন্ট সংস্করণ

লক্ষ্মীপুর প্রতিনিধি :
জেলা সদরে অসহায় শীতার্তদের মাঝে ১২ হাজার শীতবস্ত্র বিতরণ শুরু করেছে।
আজ শনিবার দুপুরে অধ্যক্ষ এম. এ. সাত্তার ট্রাস্টের উদ্যোগে সদর উপজেলার বটতলী মিয়াজী বাড়িতে ট্রাস্টের কার্যালয়ের সামনে এই শীতবস্ত্র ও শুকনো খাবার বিতরণের উদ্বোধন করেন ট্রাস্টের চেয়ারম্যান ও ঢাকা মোহম্মদপুর থানা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ এম. এ. সাত্তার।

এই সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাবেক ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সামছু উদ্দিন সাজু, ট্রাস্টের সদস্য সচিব ও চন্দ্রগঞ্জ থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোশারফ হোসেন পাটওয়ারী, সাবেক ছাত্র নেতা আবদুর সাত্তারসহ স্থানীয় জন প্রতিনিধিরা।

ট্রাস্ট কার্যালয় সূত্রে জানাজায় প্রতি বছরের নেয় এই বছরও ১২ হাজার শীতবস্ত্র বিতরণ শুরু হয়েছে, আগামী এক সপ্তাহ এই কর্যক্রম চলবে।

শীতবস্ত্র গুলোর মধ্যে রয়েছে ৪ হাজার পুরুষ চাদর, ৪ হাজার মহিলা চাদর ও চার হাজার কম্বল এবং ১২ হাজার প্যাকেট শুকনো খাবার।

প্রসঙ্গত : মাবন সেবায় সব সময় এই শ্লোগান নিয়ে ২০১৩ সালে প্রতিষ্ঠিত হয়েছে “অধ্যক্ষ এম. এ. সাত্তার ট্রাস্ট” প্রতিষ্ঠা কালীন থেকে, শিক্ষা বৃত্তি, ধর্মীয় প্রতিষ্ঠানে আর্থিক সহায়তা, গৃহহীন পরিবারকে ঘর নির্মাণ, অসহায় মেয়েদের বিবাহের জন্য আর্থিক সহায়তা, প্রাকৃতিক দুর্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ, ফ্রী চিকিৎসা সেবা ও দুরারোগ্য রোগীদের মাঝে আর্থিক সহায়তা প্রদান করেন।

আরও খবর

Sponsered content

Powered by