চট্টগ্রাম

লক্ষ্মীপুরে স্বামীর নির্যাতনের শিকার নারী

  প্রতিনিধি ৫ নভেম্বর ২০২২ , ৮:০৪:৩৯ প্রিন্ট সংস্করণ

লক্ষ্মীপুর প্রতিনিধি জাহাঙ্গীর লিটন  :
লক্ষ্মীপুরে যৌতুক লোভী স্বামীর নির্যাতন থেকে বাঁচতে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগী এক নারী। গত দুই বছর যাবত নির্যাতনের শিকার রিনা সুলতানা নামে এই নারী।
শনিবার (৫ নভেম্বর) দুপুরে জেলা শহরের স্থানীয় একটি পত্রিকা কার্যালয়ে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এসময় উপস্থিত ছিলেন- তার বড় ছেলে রিয়াজ হোসেন চৌধুরী ও ছোট ছেলে আরমান হোসেন চৌধুরী প্রিন্স।

ভুক্তভোগী রিনা সুলতানা বলেন, ২০১২ সালের ১৩ জুলাই জয়নাল পাটোয়ারীর সঙ্গে দুই লাখ টাকার দেনমোহরে বিবাহ হয়। বিয়ের পর থেকে ৬টি বছর সুখে-শান্তিতে সংসার জীবন কাটে। হঠাৎ কোন কারণ ছাড়াই আমাকে (ডির্ভোস) তালাক দেয়। এনিয়ে দীর্ঘদিন আমাদের দূরত্ব থাকলেও একসময় ফের সমাধানে যায় দুইজনে। ফের ২০১৯ সালে ১২ লক্ষ টাকা দেনমোহরে বিবাহবন্ধনে আবদ্ধ হই। বিগত দুই বছর ধরে সেই আমাকে যৌতুকের জন্য চাপপ্রয়োগ করে। সম্প্রতি তাদের বাড়িতে গেলে সেই আমাকে বেদড়ক মারধর করে। পরে জাতীয় সেবা-৯৯৯ কল করলে, পুলিশ ওই বাড়ী থেকে আমাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। সর্বশেষ কিছুদিন পূর্বে জয়নাল পাটোয়ারী তার ভাড়াটিয়া লোকজন নিয়ে আমার শহরের বাসটার্মিনাল এলাকায় বাসায় হামলা করে। এসময় হামলাকারীরা আমার দুই ছেলেকে ব্যাপক মারধর করে। এসব ঘটনায় আমি থানায় অভিযোগ করা হয়।

 

আরও খবর

Sponsered content

Powered by