দেশজুড়ে

লালপুরে এমপি বকুলের নেতৃত্বে বিজয় শোভাযাত্রা

  প্রতিনিধি ২০ ডিসেম্বর ২০২৩ , ৪:৩৫:৩১ প্রিন্ট সংস্করণ

লালপুরে এমপি বকুলের নেতৃত্বে বিজয় শোভাযাত্রা

মহান বিজয়ের ৫২ বছর উদ্যাপন উপলক্ষে নাটোরের লালপুরে বিশাল বিজয় শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (১৯ ডিসেম্বর) বিকেলে উপজেলার গোপালপুর পৌরসভা রেলগেট থেকে নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুলের নেতৃত্বে একটি বিশাল বিজয় শোভাযাত্রা অনুষ্ঠিত হয়।

বিজয় শোভাযাত্রায় ঢাক-ঢোল ও বাদ্যের তালে তালে নেতাকর্মীরা নৌকা প্রতীক নিয়ে আনন্দ-উল্লাসে মেতে উঠেন।
সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের আত্মসিদ্ধির শিক্ষা দিয়েছেন। সেই শিক্ষায় বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা সোনার বাংলা গড়তে কাজ করে যাচ্ছেন। তার হাত ধরে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল। আজ পুরো বিশ্ব বাংলাদেশের উন্নয়ন দেখছেন। তিনি সারা বিশ্বের নির্যাতিত ও অসহায় মানুষের কল্যাণে কাজ করছেন। সামনে ২০৪১ সাল নাগাত শেখ হাসিনা স্মার্ট বাংলাদেশ গড়বেন।

তিনি আরও বলেন, আমি লালপুর-বাগাতিপাড়ার মানুষের কল্যাণে সারা জীবন কাজ করে যেতে চাই। আমার ব্যক্তিগত কোনো লোভ-লালসা নেই। আমি দীর্ঘ ৫ বছর মানুষের উন্নয়নে কাজ করেছি। অসহায়-গরিব মানুষের জন্য কল্যাণে কাজ করেছি। সামনে দিনে আমি নির্বাচিত হয়ে আপনাদের আবার সেবক হতে চাই।

এসময় উপস্থিত ছিলেন গোপালপুর ডিগ্রী পাস অনার্স কলেজের অধ্যক্ষ বাবুল আক্তার, লালপুর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম জয়, লালপুর উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি এসকেন্দার মির্জা, জেলা পরিষদ আওয়ামীলীগের সাবেক সদস্য বদিউর রহমান বদর, উপজেলার আওয়ামীলীগ নেতা কামারুজ্জামান লাভলু, আনিসুজ্জামান বাবু, রোকোনুল ইসলাম, তোহিদুল ইসলাম বাঘা প্রমুখ।

আরও খবর

Sponsered content

Powered by