ঢাকা

গাজীপুর সদর উপজেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার নিয়ে এলেন গাজীপুর-৩ আসনের এমপি

  প্রতিনিধি ১৭ জুলাই ২০২১ , ৬:৫৪:৫৪ প্রিন্ট সংস্করণ

সাইফুল ইসলাম (শুভ) , গাজীপুর সদর প্রতিনিধি :
সারা দেশে করোনার থাবায় যখন খাদ্যাভাবে দিশেহারা সাধারন মানুষ, ঈদ-উল-আযাহা’কে সামনে রেখে অসহায় মানুষ যখন অনিশ্চয়তায় দিন কাটাচ্ছে, ঠিক তখনি  মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার নিয়ে এলেন গাজীপুর-৩ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন সবুজ।
শনিবার (১৭ই জুলাই) সদর উপজেলার বিভিন্ন এলাকায় তিনি এ উপহার সামগ্রী বিতরণ করেন।
পিরুজালী ইউনিয়নের আমানিয়া ফাযিল বি.এ মাদ্রাসা প্রাঙ্গণে, ভাওয়ালগড় ইউনিয়নের মুক্তিযোদ্ধা ডিগ্রী কলেজ প্রাঙ্গণে এবং মির্জাপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ঈদ-উল-আযাহা উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে উপহারস্বরূপ  ভিজিএফ (চাউল) বিতরণ অনুষ্ঠানে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল জাকি’র সভাপতিত্বে উপহার বিতরণ করেন প্রধান অতিথি এমপি ইকবাল হোসেন সবুজ।
উক্ত অনুষ্ঠানে  বিশেষ অতিথি হিসেবে ছিলেন, সদর উপজেলার চেয়ারম্যান এডঃ রীনা পারিভীন, ভাইস চেয়ারম্যান আলহাজ্ব রিয়াজ উদ্দিন আহমেদ ও ইউনিয়ন চেয়ারম্যানগণ সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।
অনুষ্ঠানে ত্রাণ বিতরনের সময় এমপি ইকবাল হোসেন সবুজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিভিন্ন উন্নয়ন মুলক কাজের কথা তুলে ধরে বলেন, “করোনা কালীন সময়ে সারা পৃথিবীর মানুষ যখন খাদ্য সংকটে, তখন প্রধানমন্ত্রী মানুষকে খাদ্য সহায়তা দিয়ে যাচ্ছে।”
তিনি আরো বলন, প্রধানমন্ত্রী যেন দেশের মানুষকে আরো সহযোগীতা ও সেবা করতে পারেন, তার জন্য সার্বিক মঙ্গল কামনা করে জন সাধারনের নিকট দোয়া প্রার্থনা করেন।

 

আরও খবর

Sponsered content

Powered by